চট্টগ্রাম, , শনিবার, ৪ মে ২০২৪

admin

টেকনাফে রোহিঙ্গা ডাকাতরা হত্যা করল রোহিঙ্গাকে

প্রকাশ: ২০১৯-১১-২৩ ০৮:৫৮:০৭ || আপডেট: ২০১৯-১১-২৩ ০৮:৫৮:১৫


আব্দুল্লাহ মনির, টেকনাফ :
টেকনাফে স্বসস্ত্র রোহিঙ্গা ডাকাত দলের সদস্যরা হাসান নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে।
টেকনাফ স্থলবন্দর সংলগ্ন ১৪নং ব্রীজ পার্শ্ববর্তী পাহাড়ী এলাকায় এ ঘটনাটি সংঘটিত হয়েছে। নিহত যুবক রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা ও আইন-শৃংখলা বাহিনীর সোর্স হিসেবে পরিচিত।

জানা যায়, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে টেকনাফ স্থলবন্দর সংলগ্ন উত্তর পাশের প্রধান সড়কের পশ্চিমে পাহাড়ী এলাকার নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের সি-বল্কের মোঃ সালামের পুত্র হাসান আলী (৩৮) তবে এলাকাবাসী তাহাকে প্রকাশ কমিটি হাসানের বলে পরিচিত তার রক্তাক্ত লাশ দেখতে পেয়ে টেকনাফ মডেল থানা পুলিশকে খবর দেয় স্থানীয়রা।

এরপর টেকনাফ থানা পুলিশের ওসি (তদন্ত) এসএমএস দোহার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে রক্তাক্ত মৃতদেহটি উদ্ধার করে।
সত্যতা নিশ্চিত করে টেকনাফ থানার ওসি (তদন্ত) এসএমএস দোহা জানান,পাহাড়ে লুকিয়ে থাকা রোহিঙ্গা স্বসস্ত্র সন্ত্রাসীদের হামলার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এই ঘটনার আসল রহস্য কি তা বের করার চেষ্টা চলছে। এবং মৃতদেহটি ময়না তদন্ত জন্য কক্সবাজার মর্গে প্রেরণ করা হয়েছে।

পরিবারের দাবি, হাসান নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পে মোবাইলের দোকানের ব্যবসা করে আসছিল রোহিঙ্গা সন্ত্রাসী জাকিরসহ তার দলের সদস্যরা হাসানকে ধারালো অস্ত্রের আঘাতে হত্যা করে রাস্তার পাশে ফেলে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *