চট্টগ্রাম, , রোববার, ৫ মে ২০২৪

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

মাদক জঙ্গীবাদের কোন স্থান হবে না রাউজানেঃ জোনায়েদ কবির

প্রকাশ: ২০১৯-১১-২৫ ১৮:১০:৪১ || আপডেট: ২০১৯-১১-২৫ ১৮:১১:১৬

প্রদীপ শীল, রাউজানঃ

বাল্য বিবাহ ও যৌতুক, ইভটিজিং নারী ও শিশু নির্যাতন, মাদক এবং জঙ্গীবাদ প্রতিরোধ বিষয়ে স্কুল পর্যায়ে সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। ২৫ নভেম্বর রাউজান ব্যারিস্টার সুরেশ বিদ্যায়তন স্কুলে এই ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

রাউজান উপজেলা পরিষদ আয়োজিত ও এনজিও সংস্থা জাইকার সার্বিক সহযোগীতায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জোনায়েদ কবির সোহাগ।

বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও উপজেলা যুবলীগের সভাপতি শিক্ষানুরাগী জমির উদ্দিন পারভেজের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ফৌজিয়া খানম মিনা, রাউজান থানার ওসি ককেপায়েত উল্লাহ, শিক্ষক পীযুষ কান্তি পালের পরিচালনায় বক্তব্য রাখেন শিক্ষা অফিসার তৌহিদ তালুকদার, সমাজ সেবা অফিসার মনির হোসেন, সহকারী কৃষি কর্মকর্তা সনজিত শর্মা, যুব উন্নয়ন কর্মকর্তা শাহ-ই- জাহান, রাউজান উপজেলা ডেভলপম্যান্ট ফ্যামিলিটেঢর অর্পণ চাকমা, প্রধান শিক্ষক অশোক কুমার বিশ্বাস, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মোবারক আলী, মোজাম্মেল হক খোকন, ডা. অরুন শর্মা, উপজেলা জামে মসজিদের ইমাম মওলানা এমএ মতিন, শিক্ষক রনজিত কুমার দে প্রমূখ।

অনুষ্ঠানে মাদক জঙ্গীবাদের কোন স্থান হবে না বলে জানিয়ে রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ বলেন, ইতিমধ্যে আইনের প্রয়োগ করার মাধ্যমে অনেকেই জেল হাজতে। মাদক এখনো শতভাগ নির্মূল হয়নি। বাকীদের শিঘ্রই গ্রেফতার করে আইনানুক ব্যবস্থা করা হবে।

মাদক জঙ্গীবাদের কোন স্থান রাউজানে হবে না। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি রাউজান শান্তির জনপদ। কেউ অপরাধ করে পার পাবে না। রাউজানে বাল্য বিবাহ ও যৌতুক, ইভটিজিং নারী ও শিশু নির্যাতন, মাদক জঙ্গীবাদের স্থান হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *