চট্টগ্রাম, , সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

বাল্য বিবাহ, যৌতুক, ইভটিজিং, নারী ও শিশু নির্যাতন, মাদক, জঙ্গীবাদ প্রতিরোধ বিষয়ক ক্যাম্পেইন

প্রকাশ: ২০১৯-১১-২৬ ১৩:২৭:৫৩ || আপডেট: ২০১৯-১১-২৬ ১৩:২৮:০১

প্রদীপ শীল, রাউজানঃ

বাল্য বিবাহ ও যৌতুক, ইভটিজিং নারী ও শিশু নির্যাতন, মাদক এবং জঙ্গীবাদ প্রতিরোধ বিষয়ে স্কুল পর্যায়ে সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। ২৬ নভেম্বর মঙ্গলবার রাউজান উরকিরচর উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে এই ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

রাউজান উপজেলা পরিষদ আয়োজিত ও এনজিও সংস্থা জাইকার সার্বিক সহযোগীতায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ভাইস চেয়ারম্যান আলহাজ্ব নূর মোহাম্মদ। প্রধান অতিথি ছিলেন রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জোনায়েদ কবির সোহাগ।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ফৌজিয়া খানম মিনা, পরিবার পরিকল্পনা কর্মকর্তা লিকসন চৌধুরী, অতিথি ছিলেন শিক্ষা অফিসার তৌহিদ তালুকদার, সমাজ সেবা অফিসার মনির হোসেন, সহকারী কৃষি কর্মকর্তা সনজিত শর্মা, যুব উন্নয়ন কর্মকর্তা শাহ-ই- জাহান, রাউজান উপজেলা ডেভলপম্যান্ট ফ্যামিলিটেঢর অর্পণ চাকমা, আআওয়ামীলীগ নেতা আনোয়ার আজম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিরাশ কান্তি দাশ প্রমূখ।

রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ বলেন, বাল্য বিয়ে কোন ভাবে হতে দেবো না। শিক্ষার্থীরা সচেতন হলে অল্প বয়সে বিয়ে ঠেকানো সম্ভব। তিনি বলেন উচ্চ শিক্ষায় শিক্ষিত হলে মেয়েরা ভাল অবস্থান পৌছানো সম্ভব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *