চট্টগ্রাম, , বুধবার, ৮ মে ২০২৪

admin

চকরিয়া-ফাঁসিয়াখালী সড়কে টমটম বাইক উল্টে পর্যটক নিহত: আহত-৬

প্রকাশ: ২০১৯-১২-০১ ০০:০০:২৬ || আপডেট: ২০১৯-১২-০১ ০০:০০:৩২


আব্দুল্লাহ আল সাকিব, চকরিয়া :
চকরিয়া-ফাঁসিয়াখালী লামা সড়কে একটি টমটম বাইক গাড়ি উল্টে রাজন মিয়া (২৮) নামের এক পর্যটক নিহত হয়েছে। এসময় কমবেশি আহত হয়েছে আরো ৬ যাত্রী। শনিবার সকাল সাড়ে আটটার দিকে সড়কের ছয়মাইল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটেছে।

ঘটনার পরপর আশপাশের লোকজন এগিয়ে এসে আহতদেরকে উদ্ধার করে চকরিয়া ও লামা উপজেলা সরকারি হাসপাতালে ভর্তি করা করেছে। তবে আহতদের অবস্থা মারাত্বক নয় বলে জানিয়েছেন চকরিয়া হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক। নিহত রাজন মিয়া ঢাকার অদুরে কেরানীগঞ্জের কেন্নোড়া ইউনিয়নের আইনত্যা গ্রামের আবদুল খালেকের ছেলে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.হাবিবুর রহমান। তিনি বলেন, রাজন মিয়াসহ ৬জন বন্ধু মিলে কক্সবাজারে ভ্রমনের উদ্দেশ্যে রওয়ানা হন। তবে গতকাল শনিবার সকালে তাঁরা প্রথমে চকরিয়ায় নেমে সেখান থেকে একটি টমটম গাড়ি নিয়ে লামার ইয়াংছাস্থ মিরিঞ্জা পর্যটন স্পট দেখতে যাচ্ছিলেন।

ওসি হাবিব আরও বলেন, ওইসময় সড়কের ছয়মাইল নামকস্থানে পৌঁছালে টমটম বাইক গাড়িটি উল্টে ঘটনাস্থলে মারা যান রাজন মিয়া। তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *