চট্টগ্রাম, , শুক্রবার, ৩ মে ২০২৪

admin

চকরিয়ায় যুবককে কুপিয়ে হত্যা

প্রকাশ: ২০১৯-১২-১০ ২৩:৪৪:১৯ || আপডেট: ২০১৯-১২-১০ ২৩:৪৪:২৭


আব্দুল্লাহ আল সাকিব, চকরিয়া:

চকরিয়ায় আবদুল হাকিম (২৫) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে। পরে লাশটি চিংড়িঘেরের খালে ভাসিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। নিহত আবদুল হাকিম উপজেলার সাহারবিল ইউনিয়নের ৯নং ওয়ার্ড পূর্ব কোরালখালী পাড়ার মৃত দেলোয়ার হোসেনের ছেলে। সোমবার রাত সাড়ে ৯টার দিকে এ হত্যার ঘটনা ঘটে। এদিকে পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে রেজাউল করিম (২৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে।

পরিবারিক সূত্র জানায়, উপজেলার সাহারবিল ইউনিয়নের ৯নং ওয়ার্ডের পূর্ব কোরালখালী পাড়ার আবদুল হাকিম চিংড়িঘেরে কর্মচারী হিসেবে কাজ করতেন। সোমবার রাত সাড়ে ৯টার দিকে দূর্বৃত্তরা দারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে। পরে তার লাশ চিংড়িঘেরের খালে ভাসিয়ে দিয়ে পালিয়ে যায় খুনিরা।

স্বজনরা জানান, হত্যাকান্ডটি ঘটার পূর্বে মুহুর্তে আবদুল হাকিমের সাথে মোবাইলে কথা বলছিলেন স্বজনরা। কথা বলার একপর্যায়ে হঠাৎ আবদুল হাকিম চিৎকার শোনা যায়। পরে মোবাইল ফোনটি বন্ধ হয়ে সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। তাকে খোজাখুজির পর খালে ভাসমান অবস্থায় তার মরদেহ দেখতে পান। সেখান থেকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

তদন্তকারী কর্মকর্তা এসআই মো: ইসমাইল হোসেন বলেন, নিহত আবদুল হাকিমের শরীরে একাধিক কিরিচের কোপ রয়েছে। সন্ত্রাসীরা কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। পরে পাশ^বর্তী চিংড়িঘেরের লোকজন তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে আসলে করতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

চকরিয়া থানার ওসি মোঃ হাবিবুর রহমান বলেন, পূর্ব কোরালখালী পাড়ার এলাকার জয়নাল আবেদীনের মেয়ের সঙ্গে একই এলাকার নুরুল আলমের ছেলে শহীদুল্লাহর বিয়ের কথা ছিল। কিন্তু এক সপ্তাহ আগে আবদুল হাকিমের সঙ্গে ওই মেয়ের বিয়ে হয়ে যায়। তিনি আরও বলেন, হাকিমের সাথে বিয়ে হয়ে যাওয়ায় শহীদুল্লাহ ক্ষিপ্ত হয়ে এ হত্যাকান্ডটি ঘটাতে পারে বলে ধারণা করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *