চট্টগ্রাম, , শনিবার, ৪ মে ২০২৪

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

নাইক্ষ্যংছড়িতে বন্য হাতির আক্রমণে কৃষক নিহত

প্রকাশ: ২০১৯-১২-২০ ২০:১৮:২৩ || আপডেট: ২০১৯-১২-২০ ২০:১৯:৪৯

মোঃ জয়নাল আবেদীন টুক্কুঃ
পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বন্য হাতির আক্রমনে মনির আহাম্মদ (৩৫)নামের এক কৃষক নিহত হয়েছে। সে উপজেলার সদর ইউনিয়ের চাকঢালা কালুর কাটা গ্রামে। বেলায়েতে আলীর পুত্র।
পরিবার সূত্রে জানা যায় প্রতিদিনের ন্যায় বাড়ীর পার্শে কৃষক মনির ধান ক্ষেত পাহারা দিতে গেলে রাত ২ টার দিকে এক দল বন্য হাতিরপাল এসে হঠাৎ তার উপর আক্রমন চালায়। একটি হাতি তাকে শৌড় দিয়ে আচাড় মারলে ঘটনা স্থলেই প্রান হারায়।

এ মনির আহাম্মদের শৌর চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে ও তাকে রক্ষা করতে পারে নাই। বড় ভাই শামশুল আলম জানান প্রতিদিনের মত তিনি ধান পাহারা দিতে গেলে বৃহস্পতিবার রাত ২ টার সময় তার ভাই বন্যহাতির আক্রমনের শিকার হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

খবর পেয়ে সকালে উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহ ও উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কচি ঘটনাস্থল পরিদর্শন করেন এবং নিহত পরিবারের প্রতি সমবেদনা জানান। এছাড়া নিহত পরিবারের সদস্যদের আর্থিক সহযোগীতা ও শীতবস্ত্র প্রদান করেন।

নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ,আনোয়ার হোসেন হাতির আক্রমনে নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন খবর পেয়ে ঘটনাস্থলে এস আই রাজিব সহ একদল পুলিশ পাঠানে হয়েছে। লাশ সুরতহাল শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *