চট্টগ্রাম, , শনিবার, ৪ এপ্রিল ২০২০

admin

রাঙ্গুনিয়ায় মরিয়ম নগর ইউপি নির্বাচন থেকে সরে দাড়ালেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মো: সেলিম

প্রকাশ: ২০১৯-১২-২২ ১৯:৫৫:৫৪ || আপডেট: ২০১৯-১২-২২ ১৯:৫৬:০২

নিজস্ব সংবাদদাতা ■ রাঙ্গুনিয়া :
রাঙ্গুনিয়া উপজেলার মরিয়মনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. সেলিম (আনারস) নির্বাচন থেকে সরে দাড়িয়েছেন। তিনি ইউনিয়নটির বর্তমান চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) পদে দায়িত্বে আছেন এবং ইউনিয়ন আওয়ামী লীগের বহিস্কৃত সদস্য।

রোববার (২২ ডিসেম্বর) ইছাখালী উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে নৌকা প্রতীকের সমর্থনে নির্বাচনী সভায় আনুষ্ঠানিক ভাবে দলীয় প্রার্থীকে সমর্থন জানান মো. সেলিম। একই সাথে আ’লীগের মনোনীত প্রার্থী মুজিবুল হক’কে তিনি সমর্থন দিয়ে তাঁর পক্ষে সকল নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

মরিয়মনগর ইউনিয়ন আ.লীগ সাধারণ সম্পাদক শওকত হোসেন’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শামসুল আলম তালুকদার। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম চৌধুরী, সহ দপ্তর সম্পাদক হালিম তালুকদার প্রমুখ। এসময় আ.লীগের প্রার্থী মুজিবুল হকসহ ইউনিয়নের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


প্রার্থী সেলিম তাঁর বক্তব্যে বলেন, “দলের প্রতি আনুগত্য এবং সম্মান দেখিয়ে আমি নির্বাচনে থাকছিনা। ভবিষ্যতে দলীয় প্রার্থী মুজিবুল হক’র সাথে ঐক্যবদ্ধ হয়ে দল এবং মরিয়মনগরের উন্নয়নে কাজ করে যাব।”


৩০ ডিসেম্বর রাঙ্গুনিয়া উপজেলার মরিয়মনগর ও স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউপি নির্বাচনের ভোট গ্রহন হবে। মরিয়মনগর ইউনিয়নে দলীয় মনোনয়ন পেয়ে নৌকা প্রতীকে নির্বাচন করছেন মুজিবুল হক হিরু। আ.লীগের বিদ্রোহী প্রাথী ও বর্তমান ইউপি চেয়ারম্যান(ভারপ্রাপ্ত) মো. সেলিম সম্প্রতি দল থেকে বহিস্কার হন। অবশেষে দলীয় প্রার্থীকে সমর্থন দিয়ে তিনি নির্বাচন থেকে সরে দাড়ান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *