চট্টগ্রাম, , শনিবার, ৪ এপ্রিল ২০২০

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

অবশেষে মৃত্যুর কাছে হেরে গেলেন গর্জনিয়ার ৮ম শ্রেণীর ছাত্র মেহেদী

প্রকাশ: ২০১৯-১২-২৩ ১৪:১৭:২১ || আপডেট: ২০১৯-১২-২৩ ১৪:১৭:২৯

মোঃ জয়নাল আবেদীন টুক্কু :
ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে অবশেষে মৃত্যুর কাছে হেরে গেলেন কক্সবাজারের রামুর গর্জনিয়া উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র আনিস আরমান মেহেদী। সেই সঙ্গে তাঁর আর ফেরা হলো না বিদ্যালয়ে।

সোমবার (২৩ ডিসেম্বর) ভোর পাঁচটার দিকে মেহেদী ভারতের মুম্বায় টাটা মেমোরিয়াল হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন মেহেদীর চাচা সোহেল রানা।

আনিস আরমান মেহেদী গর্জনিয়া ইউনিয়নের পশ্চিমবোমাংখিল গ্রামের জাফর আলমের ছেলে। ব্লাড ক্যান্সারকে জয় করে বিদ্যালয়ে ফিরতে চেয়েছিল সে। কিন্তু তার সেই স্বপ্ন পূরণ হলো না।

পরিবার সূত্র জানায়, ছয় মাস আগে হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন মেহেদী। পরে তাঁকে রাজধানীর একটি হাসপাতালে নেওয়া মহলের সেখানকার শসশ তাঁর ব্লাড ক্যান্সার হয়েছে বলে জানান। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ক্যান্সার বিশেষজ্ঞ, রেডিওথেরাপি বিভাগের অধ্যাপক ও বিভাগীয় প্রধান ডা. কাজী মুশতাক হোসেনের তত্ত্বাবধানে চিকিৎসা করানো হয়।

ওই চিকিৎসকের কথা মত স্থানীয় সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল, পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, ওসি মো. আবুল খায়ের, পুলিশ পরিদর্শক মো. আনিছুর রহমান, এলাকার সমাজনেতা, যুবলীগ ও ছাত্রলীগসহ সকলের অান্তরিক প্রচেষ্টায় আনিস আরমান মেহেদীকে সম্প্রতি ভারতে উন্নত চিকিৎসার জন্য নেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *