চট্টগ্রাম, , সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ের সরকারহাট স্কুলের ৯০’ ব্যাচের পূর্ণমিলনী ২৫ ডিসেম্বর

প্রকাশ: ২০১৯-১২-২৩ ১২:৫৬:১১ || আপডেট: ২০১৯-১২-২৩ ১২:৫৬:২০


মিরসরাই প্রতিনিধি :
মিরসরাই উপজেলার ঐত্যিবাহী সরকারহাট এন আর উচ্চ বিদ্যালয়ের ১৯৯০ ব্যাচের শিক্ষার্থীদের পূর্ণমিলনী অনুষ্ঠিত হবে। আগামী (২৫ ডিসেম্বর) বুধবার বিদ্যালয় প্রাঙ্গনে দিনব্যাপী পূর্ণমিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।


কর্মজীবনের সব কান্তি দূর করে শৈশবের পুরোনো ক্যাম্পাসে একত্রিত হবেন সাবেক শিক্ষার্থীরা । আর এই দিনকে ঘিরে থাকছে নানা আয়োজন। বেশ কয়েকটি পর্বে উদ্যাপন হবে পূর্ণমিলনী। থাকছে রঙিন বেলুন উড্ডয়ন,সবাই একই ধরণের টি-শার্ট ও টুপি, শোভাযাত্রা , শিক্ষকদের উপহার সামগ্রী প্রদান স্মরণিকা উন্মোচন,স্মৃতিচারণ, ৯০ ব্যাচের শিক্ষার্থীদের পরিবারসহ দুপুরে খাওয়ার আয়োজন,প্রকাশনা উৎসব ও র‌্যাফেল ড্র।

আরো থাকছে পুরোনো বন্ধুদের নতুন করে পরিচিতি পর্ব অনুষ্ঠান। শেষবেলায় কফি আড্ডায় সাংস্কৃতিক অনুষ্ঠান , পুরোনো কন্ঠে শৈশবের বন্ধুরা গাইবে সুর বেসুর গলায় গান।


পূর্ণমিলনী অনুষ্ঠানের অন্যতম উদ্যোক্তা শাহনেওয়াজ আলম জানান, স্কুল থেকে বিদায় নেয়ার পর এটাই আমাদের প্রথম পূর্ণমিলনী সেক্ষেত্রে আমেজ উদ্দীপনা ব্যপক। এ বছর আমরা পূর্ণমিলনী উদ্যাপন উপলক্ষে প্রাথমিকভাবে আমাদের ব্যাচের একটি আহŸায়ক কমিটি করেছি । আহবায়ক মোঃ ফজলুর কবির চৌধুরী,যুগ্ম আহবায়ক জসিম উদ্দিন ভূঈঁয়া, মাহমুদ হোসেন চৌধূরী,দিদারুল ইসলাম সোহেল, শাহনেওয়াজ আলম সহ ১৮ জন সদস্য নিয়ে কমিটি গঠিত হয়।


৯০ ব্যাচের শিক্ষার্থী সাজেদা বেগম জানান, পূর্ণমিলনীর মাধ্যমে পুরোনো বন্ধুদের সাথে তৈরি হয় মেলবন্ধন,তাছাড়া সুখ দুঃখের স্মৃতি রোমন্থন করার সুযোগ ঘটে। সকল ব্যস্ততা ভুলে দীর্ঘ ২৯ বছর পর শৈশবের ক্যাম্পাসে সবাই একত্রিত হতে যাচ্ছি এটাই সবচাইতে আনন্দের বিষয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *