চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০

admin

চন্দনাইশে দু’দিন ব্যাপী বিজয় মেলার উদ্বোধন করলেন সাংসদ নজরুল ইসলাম

প্রকাশ: ২০১৯-১২-২৫ ২১:৪৩:৫৬ || আপডেট: ২০১৯-১২-২৫ ২১:৪৪:০৩


মো. নুরুল আলম , চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি :
চন্দনাইশ উপজেলার নগর পাড়া এলাকায় স্থানীয় বিজয় মেলা উদযাপন পরিষদের উদ্যোগে গতকাল ২৫ ডিসেম্বর বিকালে দু’দিন ব্যাপী বিজয় মেলার উদ্বোধন করেন চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী।

সাবেক মেম্বার নাছির উদ্দীনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যথাক্রমে উপজেলা আ.লীগের সভাপতি মো. জাহিদুল ইসলাম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আবু আহমদ জুনু, দক্ষিণ জেলা আ.লীগের সহ-সভাপতি চেয়ারম্যান হাবিবুর রহমান। আলোচনায় অংশ নেন, চেয়ারম্যান যথাক্রমে, আমিন আহমদ চৌধুরী রোকন, মুজিবুর রহমান, মাস্টার কামাল উদ্দীন, আ.লীগ নেতা আলহাজ্ব সেলিম উদ্দীন, দিদারুল আলম, তৌহিদুল আলম, মেম্বার সরোয়ার হোসেন, মহিউদ্দীন, মেম্বার সেলিম উদ্দীন, মাইনুল ইসলাম আসিফ, মো. হাসান, মো. সাকিল, মো. রুবেল, মো. ইমরান, বেলাল উদ্দীন প্রমূখ।

বিজয় মেলার উদ্বোধন অনুষ্ঠানে চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী বলেন, বর্তমান প্রজন্মকে মুক্তিযুদ্ধের ইতিহাস জানতে হলে বেশি বেশি করে মুক্তিযুদ্ধ ভিত্তিক বই পড়তে হবে।

এক সময় ইতিহাস ভুলভাবে প্রচার করা হয়েছে। ইতিহাস ভুল লিপিবদ্ধ করলে ইতিহাস মিথ্যা হয়ে যায় না। স্বাধীনতার ইতিহাস বিকৃত করার সময় অনেক আগে শেষ হয়ে গেছে। যারা স্বাধীনতার ইতিহাস বিকৃত করার চেষ্টা করেছে তারা আস্তাকুড়ে নিক্ষেপ হয়েছে।

তিনি বলেন, স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণ করে নিজেকে ভাগ্যবান মনে করছেন। স্বাধীনতা যুদ্ধ শেষে দেশে এসে মনে হয়েছে অতিরিক্ত জীবন পেয়েছেন। তাই তিনি ২য় বারের মত সংসদ সদস্য নির্বাচিত হয়ে দেশের জন্য এবং দেশের মানুষের জন্য আজীবন কাজ করে যাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *