চট্টগ্রাম, , সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

মাইজভাণ্ডার দরবার শরীফের কবিয়াল রমেশ শীল মাইজ ভাণ্ডারীর কনিষ্ট পুত্র বিহারী শীল মাইজ ভাণ্ডারীর দেহত্যাগ

প্রকাশ: ২০১৯-১২-৩০ ২৩:১১:৪৫ || আপডেট: ২০১৯-১২-৩০ ২৩:১১:৫৩

প্রদীপ শীল, রাউজানঃ

মাইজ ভাণ্ডার দরবার শরীফের মহান মুর্শিদ হযরতুল আল্লামা গাউছুল আজম সৈয়দ গোলামুর রহমান মাইজ ভাণ্ডারী প্রকাশ বাবা ভাণ্ডারীর একনিষ্ঠ খলিফা, সারকার কর্তৃক একুশে রাষ্টীয় পদক প্রাপ্ত লোককবি কবিয়াল রমেশ শীল মাইজ ভাণ্ডারীর কনিষ্ট পুত্র,আমার দাদু ভাই পুলিন বিহারী শীল মাইজ ভাণ্ডারী দেহত্যাগ করছেন।

মৃত্যুককালে তাঁর বয়স হয়েছিল ৯৫ বছর। ৩০ ডিসেম্বর বিকাল ৫ টায় বোয়ালখালী গোমদন্ডীস্থ নিজ বাড়ি তিনি শেষনিঃশ্বাস ত্যাগ করেন। মহান এই কালজয়ী আধ্যাতিক সাধকের পুত্রের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চট্টগ্রাম উত্তর জেলা ততথ্য প্রযুক্তি লীগের সাধারণ সম্পাদক, রাউজান সাংবাদিক কল্যাণ সমিতির পক্ষ থেকে।

রাউজান সাংবাদিক কল্যাণ সমিতি সভাপতি, চট্টগ্রাম উত্তর জেলা তথ্য প্রযুক্তি লীগের সাধারণ সম্পাদক সাংবাদিক প্রদীপ শীল এক শোক বার্তায় প্রয়াত পুলিন বিহারী শীলের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ করে বলছেন পুলিন বিহারী ছিলেন একজন সমাজ সেবক ও সমাজ বি- নির্মানে অগ্র সৈনিক।

তাঁর মৃত্যুতে দেশ হারিয়েছে এক মহাম ব্যাক্তিকে। সমাজ হারিয়েছে এক মহা পুরুষকে। তিনি পুলিন বিহারী মাইজ ভান্ডারীর বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকাহর্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমাবেদনা প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *