চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

ডাঃ ফনি ভূষণ দাশ গুপ্তের মহা প্রায়নঃ বিভিন্ন মহলের শোক জ্ঞাপন

প্রকাশ: ২০২০-০১-০৪ ০০:২১:৩১ || আপডেট: ২০২০-০১-০৪ ০০:২১:৪৬

প্রদীপ শীল, রাউজান :

বিশিষ্ট সমাজ সেবক ঢেউয়াপাড়া শ্রী শ্রী জগন্নাথ সেবাশ্রমের পরিচালনা পরিষদের সাবেক উপদেষ্টা ডাঃ ফনি ভূষণ দাশ গুপ্তের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাউজান সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি ও রাউজান প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক প্রদীপ শীল।

তিনি প্রয়াত ডাক্তার ফনি ভূষণ দাশ গুপ্তের মহাপ্রাণে শোক প্রকাশ করেন এবং শোকাহত পরিবার পরিজনের প্রতি গভীর সমাবেদনা প্রকাশ করেন। উল্লেখ যে, গত মঙ্গলবার (৩১ ডিসেম্বর) দুপুরে নগরীরর জামালখানস্থ পারিবারিক বাসায় বার্ধক্যজনিত রোগে তিনি মৃত্যুবরণ করেন।

ফনি ভূষণ দাশ গুপ্ত পল্লী চিকিৎসক হিসেবে এলাকায় একজন জনপ্রিয় ছিলেন। এছাড়া তিনি একজন মানবতার সেবক হিসাবে স্বাস্থ্য সেবায় নিজেক নিবেদিত হিসাব কাজ করেছে। প্রায় ৫০ বছর ধরে এলাকায় চিকিৎসা সেবার সঙ্গে জড়িত হয়ে বিভিন্ন সামাজিক ও ধর্মীয় সংগঠনকে আলোকিত করে গেছেন।

ঐদিন বিকেলে রাউজান রাস বিহারী ধাম মহাশ্মশানে ফনি ভূষণ দাশ গুপ্তের শেষকৃত্য হয়। তার মৃত্যুতে রাউজানের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় সংগঠন গভীর শোক প্রকাশ করেছে। রাউজান শ্রী শ্রী জগন্নাথ সেবাশ্রমের সভাপতি দীলিপ কুমার চৌধুরী ও সাধারন সম্পাদক টিপু কান্তি দে প্রয়াত ফণি ভূষণ দাশ গুপ্তের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। অপর দিকে শোক প্রকাশ করেছেন রাউজান জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি তপন দে, পৌর ছাত্রলীগের সভাপতি অনুপ চক্রবর্তী, সাবেক জেলা ছাত্রলীগের অন্যতম নেতা দিপলু দে দিপু প্রমুখ। মৃত্যুকালে তিনি দুই ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *