চট্টগ্রাম, , শনিবার, ৪ এপ্রিল ২০২০

admin

টেকনাফে রোহিঙ্গার হাতে ১২শ টাকার জন্য যুবক নিহত

প্রকাশ: ২০২০-০১-০৫ ১২:২১:০১ || আপডেট: ২০২০-০১-০৫ ১২:২১:১০

আবদুল্লাহ মনির, টেকনাফ :

টেকনাফে পুর্বশত্রুতার জের ধরে রোহিঙ্গা সন্ত্রাসী দায়ের কোপে আবু তৈয়ব(৩৫) নামে এক রোহিঙ্গা যুবক নিহত। নিহত যুবক হচ্ছে উখিয়া বালুখালী রোহিঙ্গা ক্যাম্প এলাকার বাসিন্দা মোঃ আলমের পুত্র। সে হোয়াইক্যং উনচিপ্রাং রোহিঙ্গা ক্যাম্প ডি-বল্কে বোনের বাসায় বসবাস করে আসছিল। খবর পেয়ে থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে মরদেহটি উদ্ধার করেছে।


এসময় ঘাতক রোহিঙ্গা কে স্থানীয়রা আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে।ধৃত রোহিঙ্গা যুবক হচ্ছে,টেকনাফ হোয়াইক্যং উনচিপ্রাং রোহিঙ্গা ক্যাম্প বল্ক-বি-৩ বাসিন্দা রশিদ আহাম্মদের পুত্র

জানা যায়, গত শুক্রবার রাত ৮ দিকে আবু তৈয়বের কাছ থেকে ১২শ টাকা পাওনা টাকা দেওয়াকে কেন্দ্র করে তাদের মধ্যে কথা কাটাকাটি হয় এক পর্যায়ে রোহিঙ্গা সন্ত্রাসী ছৈয়দুল আমিন একটি ধারালো দা দিয়ে আবু তৈয়বের গর্দানে কোপ মারে এরপর পার্শ্ববর্তী রোহিঙ্গা দৌড়ে এসে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ক্যাম্পে থাকা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।


এব্যাপারে টেকনাফ মডেল থানার (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, পুর্ব-শত্রুতার জের এবং অবৈধ টাকা লেনদেনকে কেন্দ্র করে এক রোহিঙ্গা সন্ত্রাসীর দায়ের কোপে এক রোহিঙ্গা যুবক নিহত হয়েছে। খবর পেয়ে থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহযোগীতায় অভিযুক্ত রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ।


তিনি আরো বলেন মাদক পাচার ও সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত রোহিঙ্গাদের আইনের আওয়তাই নিয়ে আসার জন্য পুলিশ সদস্যদের চলমান অভিযান অব্যাহত থাকবে। পাশাপাশি সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত অপরাধীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হবে।


এদিকে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্ত জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরন করার হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *