চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে আ.লীগ নেতার উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

প্রকাশ: ২০২০-০১-১০ ১৯:১৯:৫৪ || আপডেট: ২০২০-০১-১০ ১৯:২০:০২

মিরসরাই প্রতিনিধি :
সারাদেশের ন্যায় মিরসরাইয়েও বেড়েছে শীতের দাপট। কনকনে শীতে এলাকার গরিব অসহায় বয়োবৃদ্ধ মানুষ গুলোর কষ্ট কিছুটা দুর করার লক্ষ্যে শীতার্ত মানুষের মাঝে কম্বল ও শীত বস্ত্র বিতরণ করেছেন সমাজসেবক ও মিরসরাই সদর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শাসমুল আলম দিদার।

বৃহস্পতিবার (৯জানুয়ারি) নিজ এলাকার প্রতিটি ওয়ার্ড কিছমত জাফরাবাদ, মিঠাছরা, মোটবাড়ীয়া ও তালবাড়ীয়া সহ কয়েকটি গ্রামে ৬০০টি কম্বল এবং ২৫০০ টি শীত বস্ত্র শিশু থেকে বৃদ্ধ বিভিন্ন বয়সীদের মাঝে বিতরন করেন। শীতবস্ত্র বিতরণ করা হয়েছে কয়েকটি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শিক্ষার্থীদের মাঝেও।


শীতবস্ত্র পেয়ে কৃতজ্ঞতা ও আনন্দে আপ্লুত এলাকার সাধারণ খেটে খাওয়া মানুষ ও দুস্থরা। উত্তর তালবাড়ীয়া গ্রামের প্রবিণ বাসিন্দা আইনুল করিম ফকির ও কিশোর দাস জানান, স্বাধীনতার পর থেকে আজ পর্যন্ত আমাদের এলাকায় কেউ এভাবে দুস্থদের সহযোগীতায় এগিয়ে আসেনি। অতীতে সরকারি বরাদ্দগুলো প্রকৃত দুঃস্থদের মাঝে সঠিক ভাবে বিতরণ করা হয়নি।


উত্তর তালবাড়ীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাজহারুল ইসলাম ইমন জানান, শিশু শিক্ষার্থীদের মাঝে সমাজসেবক শামসুল আলম দিদারের শীত বস্ত্র বিতরনের এ উদ্যোগ সত্যি প্রশংসনীয়।

এলাকার বিত্তশালী ব্যক্তিরা সাধারণ মানুষের প্রয়োজনে পাশে এসে দাড়ানোর মাধ্যমে সুন্দর সমাজ বিনির্মান সম্ভব।


শীতবস্ত্র বিতরণ প্রসঙ্গে আওয়ামীলীগ নেতা শামসুল আলম দিদার বলেন, নিজ এলাকার গরীব ও দুস্থ নিরীহ মানুষের প্রতি সামাজিক দায়বদ্ধতা থেকে কম্বল ও শীত বস্ত্র বিতরণ করেছি।

আমার সাধ্যমতো আগামীতে এলাকার মানুষের জন্য সাহায্য সহযোগীতা অব্যাহত রাখবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *