চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২ মে ২০২৪

admin

চন্দনাইশে মহিলাসহ ৫ গরুচোরকে জনতার গণধোলাই

প্রকাশ: ২০২০-০১-১২ ১৮:৪৫:০২ || আপডেট: ২০২০-০১-১২ ১৮:৪৫:০৮

চন্দনাইশ প্রতিনিধি:
চন্দনাইশে গরু চুরি করে পালিয়ে যাওয়া সময় ¯’নীয়রা উত্তমাধ্যম দিয়ে মহিলাসহ ৫জনকে গুরুত্বর আহত করেছে বলে জানা গেছে। থানা পুলিশ ঘটনা¯’ল থেকে ওই গরুচোরদেরকে উদ্ধার করে চন্দনাইশ হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মধ্যে গুরুত্বর আহত হওয়া ৩জনকে চমেক হাসপাতালে রেফার করে। ঘটনাটি গত ৯ জানুয়ারী দুপুরে বৈলতলী এলাকায় ঘটে।


জানা যায়, হাশিমপুর বাহুলী পাড়ার মৃত বদিউল আলমের পুত্র মোঃ বাছেত এর একটি ৩৫ হাজার টাকা মূল্যে একটি গরুর বা”ছু নিয়ে চোরের দল সিএনজির পর্দার আড়াল করে বৈলতলী ইউনুছ মার্কেট নাছির মোঃ পাড়া দিয়ে চুরি করে পালিয়ে যাওয়ার সময় জনগণের সন্দেহ গাড়ীটি থামালে একজন সিএনজি থেকে দৌড়াঁলে জনগণের সন্দেহ হয়।

পরে তাদেরকে আটক করে জিজ্ঞাসাবাদে কোন উত্তর দিলে না পারলে তাদের মারধর করে। এক পর্যায়ে চুরির কথা স্বীকার করে। ২ মহিলাসহ ৫ গরু চোরকে গণধোলাই দেয় স্থানীয় জনতা।

পরে পুলিশ আনোয়ারা উপজেলার মনছুর আলমের বাড়ীর ছত্তারহাট এলাকার মনজুরুল আলমের পুত্র জোয়ায়েদ প্রঃ সুমন (২৪), রুজি আক্তার সীমা (২১) ও পালক পুত্র এমরান প্রঃ আরমান (২৭), ডেজি আক্তার (২৯),স্বামী রুবেল,সাইদুর রহমান পিতা-জয়নাল আবেদীন,মহেষখালী,কক্সবাজার বর্তমান ঠিকানাঃ উত্তর মুরাদাবাদ,চন্দনাইশ কে উদ্ধার করে চন্দনাইশ হাসপাতালে নেওয়ার পর গুরুত্বর আহত সুমন, আরমান ও সাইদুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরন করে।

অপর দুই মহিলাকে আটক করে পুলিশ আদালতে প্রেরণ করেছে। এব্যাপারে গরুর মালিক মোঃ বাছেত বাদী হয়ে তাদের বিরুদ্ধে চন্দনাইশ একটি এজাহার দায়ের করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *