চট্টগ্রাম, , শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

admin

টেকনাফে ছুরিকাঘাতে স্কুলছাত্র নিহত

প্রকাশ: ২০২০-০১-১২ ১৮:৩৬:০৪ || আপডেট: ২০২০-০১-১২ ১৮:৩৬:১৩

আব্দুল্লাহ মনির, টেকনাফ :
কক্সবাজারের টেকনাফে তুচ্ছ ঘটনার জের ধরে ছুরিকাঘাতে মেধাবি স্কুলছাত্র জসিম উদ্দিন (১৬) নিহত হয়েছে। গত শনিবার ফুটবল খেলা নিয়ে এ ঘটনা ঘটে ।

জসিম উদ্দিন উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের মনিরঘোনার দিন মজুর ছৈয়দ মিয়ার ছেলে এবং আলহাজ্ব আলী-আছিয়া স্কুলের ৮ম শ্রেণির ছাত্র।

হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির দায়িত্ব প্রাপ্ত আইসি আরিফুল ইসলাম জানান, খেলাকে কেন্দ্র করে এই ঘটনার সূত্রপাত এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। ঘাতককে আটকের তৎপরতা চালিয়ে যাচ্ছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার বিকাল হোয়াইক্যং আমতলী ঘোনার বখতার আহমদের ছেলে খাইরুল বশর (১৭) খেলার মাঠে ৩/৪ জন শিশুকে মারধর করে। যা নিয়ে এলাকায় হৈ চৈ সৃষ্টি হয়।

পরদিন শনিবার বিকালে একই সময়ে জসিম উদ্দিন খাইরুল বশরকে সামনে পেয়ে তুচ্ছ বিষয় নিয়ে শিশুদের এই ধরনের মারধর করা নিয়ে তর্ক বিতর্ক হয়। তখন খাইরুল বশর ক্ষিপ্ত হয়ে ছুরিকাঘাত করলে সে গুরুতর আহত হয়।

পরে তাকে দ্রুত উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে শনিবার রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই সে মারা যায়।

টেকনাফ মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) এবি এম এস দোহা, ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন নিহত স্কুলছাত্র পরিবারের কাছ থেকে অভিযোগ পেলে জড়িত অপরাধীরকে আইনের আওতায় নিয়ে আসা হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *