চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ৩০ জানুয়ারী ২০২০

admin

উপজেলা আ.লীগের সম্পাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশে ফাঁসিয়াখালী ইউনিয়ন আ.লীগের প্রতিবাদ সভা

প্রকাশ: ২০২০-০১-১৪ ১২:৪৯:২৭ || আপডেট: ২০২০-০১-১৪ ১২:৪৯:৩৬

চকরিয়া অফিস :
সরকারের উন্নয়ন কর্মকান্ডের বিরুদ্ধে ষড়যন্ত্র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সফল চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরীকে নিয়ে অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সোমবার ১৩ জানুয়ারি সন্ধ্যা ৭টায় ফাঁসিয়াখালী ইউনিয়নের ভেন্ডিবাজার আপন কমিউনিটি সেন্টারে স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন এ সমাবেশের আয়োজন করে।

সমাবেশে বক্তারা বলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী ও সরকারের উন্নয়ন কর্মকান্ডের বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে। গিয়াস উদ্দিন চৌধুরী গত ২৫ বছর ধরে উপজেলা আওয়ামীলীগের দায়িত্ব পালনের পাশাপাশি একনাগাড়ে ৪ বারের ফাঁশিয়াখালী ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান।

কিন্তু ছোটন কান্তি নাথ গিয়াস উদ্দিন চৌধুরীর বিরুদ্ধে পত্রিকায় একেরপর এক ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে চলছেন। যেটি শুধু ব্যক্তি নয় দলের বিরুদ্ধে অবস্থান নেয়ার সামিল। কারো মিথ্যা সংবাদ বা অপপ্রচারে গিয়াস উদ্দিন চৌধুরীর মতো বলিষ্ঠ রাজনৈতিক ব্যক্তিত্বের ইমেজ ক্ষুন্ন হতে পারে না।


বক্তারা আরও বলেন, বিগত জোট সরকারের আমলে দফায় দফায় নির্যাতনের শিকার হয়েছেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফাঁসিয়াখালী ইউনিয়নের জননন্দিত চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী।

ওই সময় তার সহায় সম্পত্তি লুটে নিয়ে সর্বশান্ত করা হয়েছিলো। পরবর্তীতে ব্যবসা বাণিজ্য করে তিনি আজ এ অবস্থানে এসেছেন। জোট সরকারের আমলে তৎকালীন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান সাংসদ যখন জেলে ছিলেন তখন আওয়ামীলীগের দূর্দিনে দলের হাল ধরেছিলেন গিয়াস উদ্দিন চৌধুরী। কিন্তু একটি মহল ছোটন কান্তি নাথকে ব্যবহার করে উপজেলা নির্বাচন থেকে অদ্যবধি পর্যন্ত গিয়াস উদ্দিন চৌধুরীর বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত রয়েছেন।


ছোটন কান্তির নাথের নানা কুকর্মের অভিযোগে ইতিমধ্যে বেশ কয়েকটি মামলা দায়ের করা হয়েছে। এসব মামলা থেকে রেহাই পেতে তিনি কাল্পনিক সংবাদ প্রকাশ করে যাচ্ছেন। যা সম্পূর্ন মিথ্যা ও ভিত্তিহীন। মুলত: আওয়ামীলীগের উন্নয়ন দেখে অনেকে বেসামাল হয়ে আজ ষড়যন্ত্র ও মিথ্যাচারে মেতে উঠেছে।

ছোটন কান্তি নাথ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে ভিন্নখাতে প্রভাবিত করতে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরীর বিরুদ্ধে একের পর এক মিথ্যা অপপ্রচার চালিয়ে রাজনীতিবিদদের চরিত্র হনন করে যাচ্ছেন।

ভবিষ্যতে এ ধরনের সংবাদ প্রকাশ থেকে বিরত থাকারও আহবান জানান বক্তারা।


ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও প্যানেল চেয়ারম্যান সাহাব উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নুরুল আবছারের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক আলমগীর রাজু, সহ-সভাপতি কামাল হোসেন মেম্বার, হান্নান হোসেন, ফরিদুল আলম, ইউপি সদস্য এজাহার হোছাইন, অনিমেষ রঞ্জন দে, রফিকুল ইসলাম, নুরুল কবির, মাহবুবুল আলম, দপ্তর সম্পাদক মহিউদ্দিন, আবুল হোসেন নুরুল আলম, তথ্য ও বিজ্ঞান বিষয়ক সম্পাদক আবুল মনছুর মো: মহসিন, মাষ্টার মফিজ উদ্দিন, আইন সম্পাদক ইব্রাহিম আনসারী, নির্মল ধর, মাষ্টার মফিজুর রহমান, আনোয়ার কবির দুলাল, নাছির উদ্দিন চৌধুরী, ডা: নুর হামিদ, মাষ্টার আনোয়ার হোসেন, ওয়ার্ড আওয়ামীলীগের সাধাারণ সম্পাদক কলিম উল্লাহ, শ্রমিকলীগের সভাপতি মো: বাবুল, সাধারণ সম্পাদক মো: রুবেল, যুবলীগের সাধারণ সম্পাদক নাঈম সিকদার, ছাত্রলীগের সভাপতি সাহাব উদ্দিন ও ছাত্রলীগ নেতা ইলিয়াছ আবির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *