চট্টগ্রাম, , শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

admin

টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত

প্রকাশ: ২০২০-০১-১৫ ২১:৪৩:৩৫ || আপডেট: ২০২০-০১-১৫ ২১:৪৪:৫১


আব্দুল্লাহ মনির, টেকনাফ :
কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত হয়েছেন। বুধবার ভোরে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ শামলাপুর এলাকায় এ ঘটনা ঘটে।


নিহতরা হলেন- উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের হোসাইন শরীফের ছেলে আবুল হাশিম (৩০) একই ক্যাম্পের শামসুল আলমের ছেলে মোহাস্মদ আইয়ুব (২৪)। তারা দুজনই চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে দাবি র‌্যাবে।

এসব তথ্য নিশ্চিত করে কক্সবাজার র‌্যাব-১৫ এর সিপিসি-২ টেকনাফের হোয়াইক্যং ক্যাম্পের ইনচার্জ (এএসপি) শাহ আলম।


তিনি জানান, কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ শামলাপুর এলাকায় একটি ইয়াবা চালান পাচার হচ্ছে এমন গোপন সংবাদের খবর পেয়ে র‌্যাবের একটি দল ওই এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় অস্ত্রধরী ইয়াবা ব্যবসায়ীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তাদেরকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি চালায়। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। বেশ কিছুক্ষণ গুলি বিনিময়ের পর ইয়াবা ব্যবসায়ীরা পালিয়ে যায়।

এ ঘটনায় র‌্যাবের তিন সদস্য আহত হয়। পরে মাদক কারকারীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে ১০ হাজার ইয়াবা ২টি দেশিয় অস্ত্র, ৫ রাউন্ড কার্তুজ ও ৬ কার্তুজের খালিসহ গুলিবিদ্ধ অবস্থায় আবুল হাসিম ও মো. আয়ুবকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

র‌্যাবের এই কর্মকর্তা আরও জানান, লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার মর্গে পাঠানো হয়েছে। মাদকের বিরুদ্ধে এই অভিযান অব্যাহত থাকবে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *