চট্টগ্রাম, , শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

admin

পেকুয়ায় নিখোঁজের তিনদিন পর যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশ: ২০২০-০১-১৭ ১৯:৩৬:১০ || আপডেট: ২০২০-০১-১৭ ১৯:৩৭:০৯

আব্দুল্লাহ আল সাকিব, চকরিয়া:
কক্সবাজারের পেকুয়ায় নিখোঁজের তিনদিন পর খালের পানিতে ভাসমান অবস্থায় মো: ছায়েদ (২০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে উপজেলার মগানামা ইউনিয়নের ধারিয়াখালী এলাকার ভোলা খালে মরদেহটি নদীতে ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয় বাসিন্দারা। পরে পেকুয়া থানার একদল পুলিশ মরদেহটি উদ্ধার করে। যুবক মো: ছায়েদ মগনামা ইউনিয়নের বাজারপাড়া এলাকার শহিদুল ইসলামের ছেলে।


নিহতের মামা ইউপি সদস্য নুর মোহাম্মদ বলেন, মো: ছায়েদ শ্রমিক হিসেবে তার মামা নুরুল ইসলামের শরতঘোনার লবণের মাঠে কাজ করত। চলতি লবণ মৌসুমে সে এ কাজের জন্য চুক্তিবদ্ধ হয়। কিন্তু গত সোমবার রাত থেকে তার সন্ধান পাওয়া যাচ্ছিল না। সম্ভাব্য স্থানে ছায়েদের খোঁজ না পেয়ে থানায় ডায়েরি করে তার পরিবার।


মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল আজম বলেন, স্থানীয় বাসিন্দাদের থেকে খবর পেয়ে ভোলা খালের মগনামা ইউনিয়নের ধারিয়াখালী অংশ থেকে যুবক মো: ছায়েদের মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার মৃত্যুর কারণ অনুসন্ধানে কাজ করছে পুলিশ। তিনি আরও বলেন, এখনো মামলা হয়নি। তবে হত্যার ক্লু উদঘাটনে পুলিশের একাধিক টিম কাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *