চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০

মো: নুরুল আলম, চন্দনাইশ(চট্টগ্রাম) প্রতিনিধি

গাছবাড়িয়া নিত্যানন্দ গৌরচন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয় স্টুডেন্টস কেবিনেট নির্বাচন সম্পন্ন

প্রকাশ: ২০২০-০১-২৬ ১১:৫৮:১৪ || আপডেট: ২০২০-০১-২৬ ১১:৫৮:২৩


মো. নুরুল আলম,চন্দনাইশ প্রতিনিধি :

চট্টগ্রামে চন্দনাইশ উপজেলার শতবর্ষী গাছবাড়িয়া নিত্যানন্দ গৌরচন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে স্টুডেন্টস কেবিনেট নির্বাচন-২০২০ গত ২৫ জানুয়ারি শনিবার সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয় ।

ষষ্ঠ,সপ্তম,অষ্টম, নবম ও দশম শ্রেণি থেকে সর্বমোট ১৪ জন প্রার্থী আটটি পদের জন্য প্রতিদ্বন্ধিতা করে। প্রধান নির্বাচন কমিশনার মো: তানজিমুর রহমান ও দুইজন সহকারি কমিশনারের পরিচালনায় বিভিন্ন শ্রেণির শাখা ভিত্তিক বুথে ছাত্র ছাত্রী থেকে প্রিসাইডিং অফিসার, সহকারি প্রিসাইডিং অফিসার ও পোলিং অফিসাররা ভোট গ্রহণ করে। প্রতিটি বুথে প্রার্থীদের পোলিং এজেন্টরা ভোট গ্রহণ কাজে সহায়তা করে।

নির্বাচন কমিশনের উপস্থিতে প্রিসাইডিং ও পোলিং অফিসাররা ভোট গগনা করে ফলাফল প্রকাশ করে ফলাফলে বিজয়ীরা হল যথাক্রমে-৬ষ্ঠ শ্রেণি থেকে কাজী ইস্পা বখতিয়ার (প্রাপ্ত ভোট-৪২৫), সপ্তম শ্রেণি থেকে তাসনোভা নুর রুবাইয়া (প্রাপ্ত ভোট-৪১০), অষ্টম শ্রেণি থেকে ইসরাত নজরুল সামিয়া (প্রাপ্ত ভোট-৫০৪) ও মো: রাকিবুল হাসান (প্রাপ্ত ভোট-৩৭০), নবম শ্রেণি থেকে সাকিলা ছাত্তার হুমাইরা (প্রাপ্ত ভোট-৫২৪), ও রেশমি আকতার (প্রাপ্ত ভোট-৪০৬), এবং দশম শ্রেণি থেকে মো: তছিবুর রহমান রাকীব (প্রাপ্ত ভোট-৬৭৪) ও ফারজানা আলম (প্রাপ্ত ভোট-৫৫৩) ।

এদিকে স্টুডেন্টস কেবিনেট নির্বাচনে বিজয়ীদের অভিনন্দন জানিয়েছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব নূর মোহাম্মদ, সহকারি প্রধান শিক্ষক জনাব মুহাম্মদ মতিন, শিক্ষক পরিষদ সম্পাদক জনাব শাহজাহান আজাদ ও শিক্ষক-কর্মচারীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *