চট্টগ্রাম, , সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

কচ্ছপিয়া কে.জি ও জুনিয়র হাইস্কুলের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

প্রকাশ: ২০২০-০১-৩০ ১৮:৩৮:২১ || আপডেট: ২০২০-০১-৩০ ১৮:৩৮:২৯

মোঃ জয়নাল আবেদীন টুক্কু :


রামু উপজেলার ঐতিহ্যবাহি কচ্ছপিয়া ইউনিয়নের একমাত্র বেসরকারী ও আধুনিকমানের শিক্ষা প্রতিষ্ঠান কচ্ছপিয়া কে জি স্কুল ও জুনিয়র হাইস্কুলের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণি সম্পন্ন হয়েছে। বুধবার (২৯ জানুয়ারী) সকাল ১০ টায় চলে অভিভাবক সমাবেশ, সকাল ১১ টায় শুরু হয় পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেন,ককসবাজার জেলা পরিষদের সদস্য সাবেক চেয়ারম্যান শামশুল আলম। উদ্বোধক ছিলেন,কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু মোঃ ইসমাঈল নোমান। সভাপতিত্ব করেন স্কুল প্রতিষ্ঠাতা সাংবাদিক মাঈনুদ্দিন খালেদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,গর্জনিয়া ভূমি অফিসের তহশিলদার নুরুল আবছার,গর্জনিয়া বাজার ওয়ালটন শো-রুমের প্রোপাইটর অধ্যাপক মুজাহিদুল ইসলাম,গর্জনিয়া বাজারের ইজারাদার ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শাহ আলম,ফাক্রিকাটা গ্রামের সরদার মোক্তার আহমদ ও মো:মুছলেম,কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদের সদস্য মুহাম্মদ ইউনুছ ,বিশিষ্ঠ মুরব্বি কামাল আহমদ ও ফিরোজ আহমদ প্রমূখ।

প্রধান অতিথি ও উদ্বোধক এ সময় বলেন,কচ্ছপিয়া কে.জি স্কুল সংলগ্ন হেফজ খানা ও মসজিদের জন্যে একজনে দু’লাখ টাকা করে মোট ৪ লক্ষ টাকার অনুদান দেয়ার ঘোষনা দিলে অভিভাবক-শুভাকাঙ্ক্ষী ও শিক্ষার্থীদের মাঝে বেশ চাঞ্চল্যতা দেখা দেয়। প্রতিক্রিয়ায় তারা এ ঘোষনাকে যুগের একটি মাইল ফলক বলে অখ্যায়িত করেন।

অভিভাবক সমাবেশ এবং মাদক ও ইভটিজিং বিরোধী সমাবেশে প্রধান অতিথি ছিলেন,গর্জনিয়া পুলিশ ফাড়িঁর ইনর্চাজ আনিসুর রহমান। বিশেষ অতিথি হিসেবে ববক্তব্যে রাখেন কচ্ছপিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি নজরুল ইসলাম ও স্কুল প্রতিষ্ঠাতা সাংবাদিক মাঈনুদ্দিন খালেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *