চট্টগ্রাম, , শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০

কাইছার হামিদ

ওবায়দুল কাদের ভালো আছেন, কোনো আশঙ্কা নেই: ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া

প্রকাশ: ২০২০-০১-৩১ ১৫:৫৬:৫৩ || আপডেট: ২০২০-০১-৩১ ১৫:৫৭:০২

বীর কণ্ঠ ডেস্ক:
আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেছেন, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের কয়েক দিন যাবত শ্বাসকষ্ট সমস্যায় ছিলেন। আজ যখন তিনি সকালে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে সম্পাদকমণ্ডলী সভায় আসেন তখন শ্বাসকষ্ট সমস্যা তীব্র হয়।

শুক্রবার (৩১ জানুয়ারি) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ওবায়দুল কাদেরকে দেখে এসে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, ঠান্ডাজনিত ও ফুসফুসে ইনফেকশন হওয়ার কারণে এ সমস্যা হয়েছে। ওবায়দুল কাদেরের সঙ্গে কথা বলেছি এখন পর্যন্ত তিনি ভালো আছেন। কোনো আশঙ্কা নেই।

তিনি আরও বলেন, সকাল ১০টা ৪০ মিনিটে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন। হাসপাতালের ডাক্তাররা বিভিন্ন সময়ে আপনাদের সকল সমস্যার কথা জানাবেন। আমরা যতটুকু জানতে পেরেছি ওবায়দুল কাদেরের ফুসফুসে ইনফেকশনজনিত সমস্যা আছে। দলের পক্ষ থেকে ওবায়দুল কাদেরের জন্য দোয়া চাওয়া হয়েছে। দ্রুত সুস্থ হয়ে যেন আবার সবার মাঝে ফিরে আসেন। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ডি ব্লকের দ্বিতীয় তলাতে সিসিইউতে বর্তমানে তিনি চিকিৎসাধীন অবস্থায় আছেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বিপ্লব বড়ুয়া বলেন, এখনও বিদেশ নেয়ার মতো কোনো পরিস্থিতি সৃষ্টি হয়নি। হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদেশে নেওয়ার জন্য সকল প্রস্তুতি নেবেন। আমি নিজেও ওবায়দুল কাদেরের সঙ্গে কথা বলেছি এখন পর্যন্ত তিনি ভালো আছেন। কোনো আশঙ্কা নেই। দ্রুত চিকিৎসার মাধ্যমে ওবাদুল কাদের যেন সুস্থ হয়ে ওঠেন সেই চেষ্টাই করে যাচ্ছেন ডাক্তাররা। ঠান্ডাজনিত ও ফুসফুসে ইনফেকশন হওয়ার কারণে এ সমস্যা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *