চট্টগ্রাম, , শুক্রবার, ১৭ মে ২০২৪

আব্দুল্লাহ আল শাকিব, চকরিয়া(কক্সবাজার) প্রতিনিধি

চকরিয়ায় বৃদ্ধা নারীর লাশ উদ্ধার

প্রকাশ: ২০২০-০২-০৫ ২২:১৮:০৫ || আপডেট: ২০২০-০২-০৫ ২২:১৮:১২


আব্দুল্লাহ আল সাকিব, চকরিয়া :
কক্সবাজারের চকরিয়ায় শাহিদা বেগম (৬০) নামে এক বৃদ্ধা নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার ৫ ফেব্রুয়ারী সকাল ৯টার দিকে উপজেলা চিরিংগা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সওদাঘরঘোনা এলাকার চারাবটতলী নামক স্থান থেকে বৃদ্ধা নারীর লাশ উদ্ধার করা হয়।

নিহত সাহিদা বেগম একই এলাকার কৃষক নূর আহমদের স্ত্রী। তিনি এলাকায় ধাত্রীর কাজ করতেন। পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে মা-মেয়েকে গ্রেফতার করেছে।


তারা হলেন- রওশন আরা (৪৫) ও মিনা আক্তার (২২)।
এলাকাবাসী মঙ্গলবার রাতে পৌনে ১২টার দিকে সাহিদা বেগমকে দুজন নারী কোনো এক প্রসূতির সন্তান প্রসবের কথা বলে ঘর থেকে ডেকে নিয়ে যান। কিন্তু রাতে সাহিদা বেগম আর বাড়ি ফিরে আসেননি।

চকরিয়া থানার অফিসার ইনচর্জা (ওসি) মো.হাবিবুর রহমান বলেন, উপজেলা চিরিঙ্গা ইউনিয়নের সওদাঘরঘোনা একটি বেড়িবাধের উপর এক বৃদ্ধা মহিলার লাশ পড়ে আছে এমন খবর পেয়ে ঘটনাস্থলে একদল পুলিশ পাঠানো হয়। সেখান থেকে শাহিদা বেগমের (৬০) লাশ উদ্ধার করা হয়।


তিনি আরও বলেন, বৃদ্ধা ওই নারীকে প্রথমে গলা টিপে হত্যার চেষ্ঠা করা হয়। পরে মৃত্যু নিশ্চিত করতে ছুরি দিয়ে তার গলা কাটা হয়।


তদন্তকারী কর্মকর্তা এসআই তুষ্ট লাল বিশ^াস জানান, বৃদ্ধা নারীর গলায় আঙ্গুলের ফুলা ছাপ ও মাথার বামপাশে জখমের চিহ্ন রয়েছে। লাশের সুরতহাল রির্পোট তৈরি করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
এদিকে পুলিশ অভিযান চালিয়ে হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে চিরিঙ্গা ইউনিয়নের সওদাঘরঘোনা ৫নং ওয়ার্ডের এনামুল হকের স্ত্রী রওশন আরা (৪৫) ও তার মেয়ে মিনা আক্তার (২২) কে গ্রেফতার করেছে।


নিহত শাহিদা বেগমের স্বামী নুর মোহাম্মদ অভিযোগ করে বলেন, রাত ১২টার দিকে বাড়ির পাশ্ববর্তী এলাকার এনামুল হকের মেয়ে মিনা আকতার (২২) তার স্ত্রীকে ডেকে নিয়ে যায়। তার স্ত্রী বাড়ি না আসায় বিভিন্নস্থানে খোজ খবরও নেওয়া হয়।

পরদিন সকালে খবর পাই চিরিঙ্গা ইউনিয়নের সওদাগরঘোনা চারাবটতলী নামক স্থানে একটি বেড়িবাধের উপরে তার স্ত্রী শাহিদা বেগমের লাশ পড়ে আছে। কেন আমার স্ত্রীকে হত্যা করা হয়েছে এখনো জানি না। যারা এই জঘন্য হত্যাকান্ড করেছে তাদের কঠোর বিচার চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *