চট্টগ্রাম, , শুক্রবার, ২৯ মে ২০২০

admin

রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

প্রকাশ: ২০২০-০২-১৬ ১৪:৩২:৫৯ || আপডেট: ২০২০-০২-১৬ ১৪:৩৩:০৮

রাঙ্গুনিয়া (প্রতিনিধি), চট্টগ্রাম :
চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় সিএনজিচালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন তাঁর স্ত্রী ও দুই বন্ধু। আজ শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার চট্টগ্রাম-কাপ্তাই সড়কের বুইজ্জার দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম ফয়সাল। স্ত্রীকে নিয়ে ঢাকা থেকে কাপ্তাইয়ে বেড়াতে এসেছিলেন তিনি। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শনিবার সকালে ঢাকা থেকে স্ত্রীকে নিয়ে কাপ্তাই আসেন ফয়সাল। তাঁদের সঙ্গে তাহমিদ ও জাসিবা নামে দুই বন্ধুও ছিলেন। শনিবার সন্ধ্যায় সিএনজিচালিত অটোরিকশায় করে কাপ্তাই থেকে চট্টগ্রাম শহরে ফিরছিলেন তাঁরা।

সন্ধ্যা সাড়ে সাতটার দিকে চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের বুইজ্জ্যার দোকান এলাকায় এলে বিকল হয়ে রাস্তায় দাঁড়িয়ে পড়া মালবাহী ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে অটোরিকশাটি উল্টে যায়।

এতে চার যাত্রীই গুরুতর আহত হন। আশপাশের লোকজন তাঁদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফয়সালকে মৃত ঘোষণা করেন। আহত তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রাঙ্গুনিয়া হেলথ কেয়ার হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. মুহিন উদ্দিন প্রথম আলোকে বলেন, নিহত ফয়সালের বুকে আঘাতের চিহ্ন ছিল। তাঁর স্ত্রীর হাত ভেঙে গেছে। বাকি দুজনও মারাত্মক আহত হয়েছেন।

রাঙ্গুনিয়া থানার উপপরিদর্শক (এসআই) সুমন কুমার দে প্রথম আলোকে বলেন, নিহতের লাশ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সিএনজিচালিত অটোরিকশার চালকের কোনো খোঁজ পাওয়া যায়নি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *