চট্টগ্রাম, , বুধবার, ২১ অক্টোবর ২০২০

admin

চকরিয়ায় সন্ত্রাসীদের হামলায় পিতা-পুত্র সহ আহত-৫

প্রকাশ: ২০২০-০২-১৮ ১১:০৩:১৮ || আপডেট: ২০২০-০২-১৮ ১১:০৩:২৫

চকরিয়া অফিস :
চকরিয়ায় চিংড়িঘেরের জায়গা বিরোধের জের ধরে সন্ত্রাসী হামলায় একই পরিবারের তিনসহ পাঁচ জনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। গুরুতর আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।


সোমবার ১৭ ফেব্রুয়ারি দুপুর ১টার দিকে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ছাইরাখালী এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়ন ছাইরাখালী এলাকায় মৃত হাজী ফকির মোহাম্মদের ছেলে সাবেক ইউপি সদস্য শামসুল আলমের নামীয় খতিয়ানভূক্ত বিভিন্ন শ্রেণির জায়গা রয়েছে। বেশকিছু জায়গা চিংড়িঘের ও নাল শ্রেণির জমি হয়।

সোমবার দুপুর ১টার দিকে স্থানীয় সন্ত্রাসী কামাল উদ্দিন ও জামাল উদ্দিনসহ ১০-১২জন চিহিৃত সন্ত্রাসী জবর-দখল করতে গেলে এতে বাঁধা দেন জায়গার মালিক শামসুল আলম মেম্বার ও তার ছেলে হেলাল উদ্দিন। এসময় দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি তর্কে জড়িয়ে যায়। একপর্যায়ে সন্ত্রাসী কামাল উদ্দিন, জামাল উদ্দিন ও মোকতার আহমদের নেতৃত্বে সন্ত্রাসী দেশীয় তৈরি ধারালে অস্ত্র নিয়ে অতর্কিতভাবে শামসুল আলম মেম্বার ও তার ছেলে হেলাল উদ্দিনের উপর হামলা চালিয়ে মারধর করে কুপিয়ে গুরুতর আহত করা হয়।

এসময় আহতদের উদ্ধার করতে গেলে আরও তিনজনকে আহত করেন সন্ত্রাসীরা। ¯’ানীয়রা ঘটনাস্থ থেকে আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।


চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, হামলার ঘটনার বিষয়ে থানায় এখনো পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *