চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৬ মে ২০২০

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

ট্রাকে তুলে মোটরবাইক নিয়ে পালানোর সময় রাউজান পুলিশ ধাওয়া করে চোরসহ গাড়ী উদ্ধার

প্রকাশ: ২০২০-০২-১৮ ১৬:৩১:২৫ || আপডেট: ২০২০-০২-১৮ ১৬:৩১:৩৫

প্রদীপ শীল, রাউজানঃ

অভিনব কায়দায় মোটরবাইক চুরি করতে গিয়ে পুলিশের আটক হয়েছে একব্যক্তি। ১৮ ফেব্রুয়ারী সকাল ১০টার দিকে চুরির ঘটনাটি ঘটে উপজেলার সদর রাউজান ইউনিয়নের রমজান আলী হাট বাজারে।

জানা যায়, মোহাম্মাদ পুর এলাকার জাফর আহমেদের পুত্র মোহাম্মাদ জামাল (২৬) বাইক নিয়ে ঔরসের জন্য মহিষ ক্রয় করতে রমজান আলী হাটে যায়। তার মোটরবাইক রেখে গরু বাজারে প্রবেশ করে মহিষ দর-দাম করার ফাঁকে চোরের দল জামালের গাড়ীটি একটি মিনি ট্রাকে তুলে নিয়ে যায়। কিছুক্ষণ পর এসে জামাল দেখে তার বাইকটি নেই। এসময় স্থানীয় লোকজন জানান, একটি বাইক মিনি ট্রাকে তুলতে দেখেছে।

এমন সময় জামাল পূর্বগুজরা তদন্ত ফাঁড়ি পুলিশকে বাইক চুরির ঘটনা অবহিত করলে এস আই মহসিন রেজা ট্রাকটির পিছু নিয়ে ধাওয়া করে। সাথে সাথে তিনি নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির দায়িত্বে থাকা এসআই জাবেদ আলী ও ট্রাফিক পুলিশকে অবহিত করে।

ট্রাফিকপুলিশ ও নোয়াপাড়া পুলিশের সহায়তায় নোয়াপাড়া চৌমুহনী থেকে ট্রাকটি আটক ও মোটরবাইক চট্ট মেট্রো -হ – ১৪-৩১৪৫ উদ্ধার করে। এসময় ট্রাক চালক পালিয়ে গেলেও এক চোরকে আটক করে পুলিশ।

আটক মোটরবাইক চোরের নাম মোহাম্মাদ সুমন (২৬)। সেই ভোলা জেলার তজুমুদ্দিন উপজেলার চর কুড়াল পাড়া এলাকার ছিদ্দিকুর রহমানের পুত্র। বর্তমানে সেই নগরীর ডাবলমুরিং থানার ঈদগাঁ এলাকার একটি কলোনিতে বাসা বাড়িতে বসবাস করে।

এ প্রসঙ্গে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেপায়েত উল্লাহ জানান আটকের পর চোরকে জিজ্ঞাসবাদ করা হচ্ছে। তার সাথে আরো কয়জন ছিল তাহা বের করার চেষ্টা করা হচ্ছে। চুরির ঘটনায় বাইকের মানিক জামাল বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *