চট্টগ্রাম, , শনিবার, ১১ জুলাই ২০২০

নুরুল আলম, চন্দনাইশ(চট্টগ্রাম) প্রতিনিধি

চন্দনাইশে রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

প্রকাশ: ২০২০-০২-২২ ১০:৫৭:০৩ || আপডেট: ২০২০-০২-২২ ১০:৫৭:১৩

চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি :

চট্টগ্রামে চন্দনাইশ উপজেলায় পৌরসভাস্থ ছৈয়দ মোঃ পাড়া রহমানিয়া আহমদিয়া এ, এস সুন্নিয়া দাখিল মাদ্রাসা, এতিমখানা ও হেজফখানার উদ্যোগে মহান ২১ শে ফেব্রুয়ারি, শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া মাহফিল, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয় ।

মাদ্রাসার সুপার মৌলানা আবদুল মালেক এর সভাপতিত্বে ও সাবেক শিক্ষক মৌলানা ইয়াছিন আরাফাত রুবেল এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসা পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক মোঃ আবদুর রহিম সওদাগর।

এতে প্রধান অতিথি ছিলেন ছৈয়দ মোঃ পাড়া রহমানিয়া আহমদিয়া এ, এস সুন্নিয়া দাখিল মাদ্রাসা, এতিমখানা ও হেজফখানার প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ্ব অধ্যাপক মোঃ তৈয়বুর রহমান। বিশেষ অতিথি ছিলেন চন্দনাইশ প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও মাদ্রাসা পরিচালনা পরিষদের সদস্য মো. নুরুল আলম।

আলোচনায় এতে অংশ গ্রহণ করেন গাছবাড়িয়া নিত্যানন্দ গৌরচন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় ও আইসিটি শিক্ষক মোহাম্মদ হোছাইন শাহীন,
মাদ্রাসা পরিচালনা পরিষদের সদস্য কাজী মোঃ আলমগীর, মোঃ সোলাইমান, কাজী মোঃ হোসাইন, মোঃ মাসুদ, মৌলানা মোঃ জাহেদসহ মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *