চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

তারুণ্য সংসদ সংগঠনের শিক্ষা সামগ্রী বিতরণ

প্রকাশ: ২০২০-০২-২২ ০১:০২:৩৯ || আপডেট: ২০২০-০২-২২ ০১:০২:৪৬

প্রদীপ শীল, রাউজানঃ

রাউজানের স্বনামধন্য সামাজিক সংঠন ও যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক নির্বাচিত রাউজানের শ্রেষ্ট যুব সংগঠন তারুণ্য সংসদের উদ্যোগে “গড়ে ওঠ আলোকিত মানুষ হয়ে” প্রকল্পের আওতায় ৮ম বারের মত মোহাম্মদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ডায়রী ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

২১ ফেব্রুয়ারী সকালে অনুষ্ঠিত এই অনুষ্ঠান সংগঠনের সহ-অর্থ সম্পাদক মুহাম্মদ নজরুল ইসলাম চৌধুরী’র সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন মোহাম্মদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও রাউজান উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক বিশিষ্ট সমাজসেবক শওকত হোসেন।

বিশেষ অতিথি ছিলেন তারুণ্য সংসদ”র সন্মানিত উপদেষ্টা সাইফুল ইসলাম,তারুণ্য সংসদ’র সন্মানিত উপদেষ্টা লায়ন কামরুল ইসলাম পারভেজ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনে সাধারণ সম্পাদক মোঃ মঈন উদ্দীন খান।


ডায়রী বিতরণ অনুষ্ঠানের আর্থিক অনুদান প্রদান করেন সনেট গ্রুপের চেয়ারম্যান লায়ন গাজী সহিদুল্লাহ অন্যানাদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি রবিউল হোসেন চৌধুরী,সাংগঠনিক সম্পাদক আরিফুল হোসাইন চৌধুরী,অর্থ সম্পাদক আব্দুল ওয়াদুদ,শিক্ষা বিষয়ক সম্পাদক আবু কাউছার জিল্লু,সহ- শিক্ষা বিষয়ক সম্পাদক মুহাম্মদ আরমান সংগঠনের সদস্য মুনির,আকাশ, শিক্ষার্থী ও অভিবাবক বৃন্দ।প্রধান অতিথি সেচ্ছাসেবক লীগ নেতা শওকত হোসেন বলেন, ২১ মানে মায়ের ভাষা।

মায়ের মূখে প্রথম ‘অ’ আদ্যা অক্ষর দিয়ে শিক্ষা জীবণ শুরু হয়। সেই শিক্ষার আলো জূবণ গঠনে একমাত্র হাতিয়ার। দেশে শিক্ষিত জাতি গড়ে উঠে বাংলা শিক্ষারর মাধ্যমে। শিক্ষার আলো ছড়িয়ে তারুণ্য সংসদ একটি শিক্ষা বান্ধব যুব সংগঠন।

শিক্ষা সামগ্রী বিতরণ করে তারা সামাজিক দায়বদ্ধতা নিশ্চিত করে চলেছে। তিনি আগামী দিনে এই সংগঠনকে যুগযুগ ধরে শিক্ষার জন্য কাজ করার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *