চট্টগ্রাম, , মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০

admin

চকরিয়ায় চাদা না দেয়ায় সন্ত্রাসী হামলায় আহত ২

প্রকাশ: ২০২০-০৩-০২ ২৩:৪৫:০০ || আপডেট: ২০২০-০৩-০২ ২৩:৪৫:০৯

চকরিয়া অফিস:
চকরিয়ার আলোচিত কিশোর গ্যাং লিডার মো: সাগরের (৩০) নেতৃত্বে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও লুটপাট চালিয়েছে। এসময় তাদের এলোপাতাড়ি দায়ের কোপে দুই যুবক মারাত্মক আহত হয়েছে। রবিবার ১ মার্চ রাত সাড়ে ৯টার দিকে পৌরশহরের কাঁচাবাজার এলাকায় ওশান সিটি মার্কেটে এই ঘটনাটি ঘটেছে।

এঘটনায় এ.এস এন্টারপ্রাইজ দোকানের কর্মচারী উপ-জাতি নিখি রাখাইনের (২৭) হাতের আঙ্গুল বিছিন্ন হয়ে হওয়ার সম্ভবনা রয়েছে। অপর যুবক ইমরান (২৬) কে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


চকরিয়া ওশান সিটি মার্কেটের এ.এসএন্টারপ্রাইজের মালিক আবদুল্লাহ আল সায়েম বলেন, চকরিয়া পৌরশহরের একজন সক্রিয় কিশোর গ্যাং লিডার আলোচিত চাঁদাবাজ, ইয়াবা ব্যবসায়ী ও নানা অপকর্মে মুলহোতা মোঃ সাগরসহ ৫-৭ জন অজ্ঞাত সন্ত্রাসী অতর্কিতভাবে হামলা করে তার ব্যবসা প্রতিষ্ঠানে।

তাৎক্ষনিকভাবে আমি দোকান থেকে পালিয়ে প্রাণে রক্ষা পেলেও তার দোকানের কর্মচারী নিখি মার্মা ও আমার বন্ধু ইমরানকে ধারালো কিরিচ দিয়ে এলোপাতাড়ি আঘাত করে। তাদের আঘাতে মারাত্মকভাবে আহত হন তারা।

তিনি আরও বলেন, দুইজন চিৎকার শুরু করলে স্থানীয় ব্যবসায়ীরা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় আহত দুই জনকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিলে চিকিৎসক মোঃ ইমরানকে চমেক ও রিখি রাখাইনকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়।


চকরিয়া থানার অফিসার ইনচার্জ হাবিবুর রহমান বলেন, এ ব্যাপারে এজাহার দিলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *