চট্টগ্রাম, , শুক্রবার, ৫ জুন ২০২০

admin

চকরিয়ায় বালি ভর্তি ট্রাকের চাপায় বৃদ্ধার মৃত্যু

প্রকাশ: ২০২০-০৩-০৬ ০২:৪১:৫৪ || আপডেট: ২০২০-০৩-০৬ ০২:৪৩:১১

চকরিয়া অফিস :
চকরিয়ায় বালি ভর্তি ট্রাকের চাপায় আবুল হোসেন ফকির (৬২) নামের এক বৃদ্ধা নিহত হয়েছে। বৃহস্পতিবার ৫মার্চ দুপুর ১২টার দিকে উপজেলার সাহারবিল ইউনিয়নের চৌয়ারফাঁড়ি এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহত আবুল হোসেন পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের নন্দীরপাড়ার মৃত আবদু জব্বার ফকিরের পুত্র। এতে মহিলাসহ আরও ৪ জন আহত হয়। পুলিশ বালির ট্রাকটি আটক করেছে।


এলাকাবাসি জানায়; এদিন সকালে আবুল হোসেন ফকির ও তার বেশ কয়েকজন আত্মীয়স্বজন উপজেলার কাকারাস্থ শাহ ওমর (রাঃ) মাজারের ওরশ শরীফে জিয়ারতের উদ্দেশ্যে বের হয়।

তারা একটি টমটম গাড়ী নিয়ে উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের চৌয়ারফাঁড়ি ষ্টেশনের কাছাকাছি পৌঁছলে বালি ভর্তি ট্রাক তাদের টমটম গাড়িকে ধাক্কা দেয়। এতে আবুল হোসেন ফকির মাটিতে পড়ে যায়।

আবুল হাসেন ফকির পড়ে গিয়ে আবার উঠ যাওয়ার চেষ্টা করলে বালি ভর্তি ট্রাকটির চালক আবার পেছনে চালিয়ে গিয়ে তার উপর গাড়ি তুলে দেয়। এতে তিনি গুরুতর আহত হন।

এসময় স্থানীয়রা গাড়ীকে (চট্ট মেট্রো য়-৭০৪৩) ব্যারিকেট দিয়ে ধরার চেষ্টা করলে চালক সড়কে গাড়িটি রেখে পালিয়ে যায়। এলাকাবাসি আবুল হোসেন ফকিরকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মারা যায়। তাৎক্ষনিক চকরিয়া থানার এসআই তুষ্ট লাল বিশ্বাস ঘটনাস্থলে গিয়ে বালি ভর্তি ট্রাকটি আটক করে থানায় নিয়ে যান।

এসআই তুষ্ট লাল বিশ্বাস বলেছেন; আমি ঘটনাস্থলে গিয়ে উপস্থিত লোকজনকে জিজ্ঞাসাবাদ করে জানতে পেরেছি, বালির ট্রাকের ধাক্কায় টমটমের কয়েকজন যাত্রী পড়ে যায়। পরে ওই বালির ট্রাকটির চালক তার গাড়িটি পেছনের দিকে চালিয়ে নিয়ে গিয়ে আবুল হোসেন চাপা দেয়।

এসময় একজন লোক গুরুতর আহত হলে তাকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালের দিকে নিয়ে যায়। আমি ট্রাক (চট্ট মেট্রো য়- ৭০৪৩) ও টমটম গাড়ি দুইটি আটক করে থানায় নিয়ে যায়।

এব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ হাবিবুর রহমান জানান; এ ব্যাপারে কেউ মামলা করলে আমরা মামলা নেব। আহত অন্যান্যদের চকরিয়া ও পেকুয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *