চট্টগ্রাম, , শুক্রবার, ৫ জুন ২০২০

রফিকুল আলম ফটিকছড়ি প্রতিনিধি

নিখোঁজের ৭ দিন পর ইউনুসের লাশ উদ্ধার

প্রকাশ: ২০২০-০৩-০৭ ১৮:৪৫:০৪ || আপডেট: ২০২০-০৩-০৭ ১৮:৪৫:১১

রফিকুল আলম :

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার লেলাং ইউনিয়নের লেলাং খালে বালি চাপা অবস্থায় উদ্ধার হওয়া লাশটি সুন্দরপুর আজিমপুর গ্রামের ৭ দিন আগে ১ মার্চ নিখোঁজ হওয়া মোঃ ইউনুস (৩৮)। তার ভাই মুহাম্মদ বাহাদুর লাশ দেখে সনাক্ত করেছেন। নিহত মোঃ ইউনুস উপজেলার সুন্দরপুর ইউনিয়নের আজিমপুর গ্রামের মোঃ আবুল বশরের ছেলে।


জানা যায়,লেলাং লালপুল এলাকার স্থানীয়রা শনিবার ৭ মার্চ সকাল ১১ টার দিকে বালি চাপা অবস্থায় লাশের পঁচা আঙ্গুল দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।


নিহত ইউনুসের ভাই বাহাদুর বলেন, ‘আমার ভাইয়ের সাথে কারো শত্রæতা ছিলনা। কি কারণে আমার ভাইকে এইভাবে হত্যা করা হলো জানিনা। আমি আমার ভাই হত্যার বিচার চাই।


ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ বাবুল আক্তার বলেন, লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যাকান্ডের রহস্য উদঘাটনে কাজ করছে আমাদের টিম। আশা করি দ্রæত তথ্য বের করা সম্ভব হবে।


উল্লেখ্য, গত ১ মার্চ (রোববার) সন্ধ্যা ৭ টায় নিহত ইউনুস পাইন্দং বাজারে বাজার করার উদ্দেশ্যে ঘর থেকে বেরিয়ে গেলেও আর ফিরে আসেনি। রাতে ও ফিরে না আসায় পরিবারের লোকজন তার মোবাইলে ফোন করলেও ব্যবহৃত মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। পরে সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুজি করেও তার সন্ধান পাওয়া যায়নি।

পরদিন সকালে ফটিকছড়ি থানায় একটি নিখোঁজ ডায়েরী লিপিবদ্ধ করেন ইউনুসের স্ত্রী জনি আক্তার।নিহত ইউনুসের ৫ ও ৩ বছরের শিশু সন্তান রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *