চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১

মো: নুরুল আলম, চন্দনাইশ(চট্টগ্রাম) প্রতিনিধি

চন্দনাইশে স্বপ্নবিলাস বিদ্যানিকেতন করোনা ভাইরাস রোধকল্পে সচেতনতা মূলক ক্যাম্পেইন সম্পন্ন

প্রকাশ: ২০২০-০৩-১৫ ০১:৩২:৪১ || আপডেট: ২০২০-০৩-১৫ ০১:৩২:৪৮

মো. নুরুল আলম, নিজস্ব প্রতিনিধি, চন্দনাইশ :

চট্টগ্রামে চন্দনাইশ উপজেলায় স্বপ্নবিলাস বিদ্যানিকেতন এর উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে করনীয় ও সচেতনতা মূলক ক্যাম্পেইন গত ১৪ মার্চ (শনিবার) সকালে বরকল এস জেড উচ্চ বিদ্যালয় ও বরকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আয়োজন করা হয়েছে।

বরকল এস জেড উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আবু জাফর এর সভাপতিত্বে করোনা ভাইরাস প্রতিরোধে করনীয় ও সচেতনতা মূলক ক্যাম্পেইনে
প্রধান অতিথি ছিলেন বরকল এস জেড উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি ও আওয়ামীলীগ নেতা মোঃ শাহাদাৎ হোসেন জসিম।


অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে বরকল প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি মোঃ সাইফুল আলম, আল হাসনাইন শিশু একাডেমির পরিচালক দিদারুল রশিদ কাজেমী, বরকল স্কুলের সহকারী প্রধান শিক্ষক ফরহাদ হোসেন, সিনিয়র শিক্ষক আবু ইউছুপ চৌধুরী, বরকল স্কুলের পরিচালনা কমিটির সদস্য খোরশেদুল আলম, স্বপ্নবিলাস বিদ্যানিকেতন এর সদস্য হেসামুল আলম বাপ্পু, খোরশেদুল আলম, মিনহাজ, বোরহান, সামিয়া, রিপন, ফরহাদ। এছাড়াও অনুষ্ঠানে বিদ্যালয় কমিটির সকল সদস্য, শিক্ষক, শিক্ষার্থী ও সুধীজন উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, করোনা ভাইরাস নামের একটি মরণব্যধি সারা বিশ্বের মানুষকে ভাবিয়ে তুলেছে। অচেতনতার অভাবে আজ বিভিন্ন দেশে শত শত মানুষ মারা যাচ্ছে। মরণব্যধি এই ভাইরাস থেকে পরিত্রান পেতে হলে সমাজের সকলস্তরের জনসাধারণকে সজাগ থাকতে হবে। জীবন-যাত্রায় পরিবর্তন আনতে হবে।

তারা আরোও বলেন, সর্বসাধারণের পাশাপাশি করোনা ভাইরাস প্রতিরোধকল্পে চন্দনাইশে প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে সচেতনতা বাড়াতে হবে। শিক্ষার্থীদেরকে সজাগ করতে হবে। করোনা ভাইরাস সম্পর্কে সবার মাঝে ধারণা দিতে হবে। এই রোগ থেকে বাঁচতে হলে কী করতে হবে তা শিক্ষার্থীদেরকে জানাতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *