চট্টগ্রাম, , শনিবার, ১০ এপ্রিল ২০২১

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে হোম কোয়ারেন্টাইনে না থেকে পালিয়েছে এক প্রবাসী

প্রকাশ: ২০২০-০৩-২১ ১৯:২৭:৫৬ || আপডেট: ২০২০-০৩-২১ ১৯:২৮:০২


নিজস্ব প্রতিবেদক :
মিরসরাইয়ে এক প্রবাসী হোম কোয়ারেন্টাইনে না থেকে পালিয়ে গেছেন। সৌদি প্রবাসী ওই যুবকের নাম জানে আলম হৃদয়। সে বারইয়ারহাট পৌরসভার মেহেদীনগর এলাকার জাহাঙ্গীর আলমের পুত্র। এ ঘটনায় স্থানীয়দের মাঝে দেখা দিয়েছে করোনা আতংক।


বারইয়ারহাট পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হারুন জানান, বিশ্বব্যাপি করোনা ভাইরাসের আক্রমনের কারনে দেশে আগত সকল প্রবাসীকে বাধ্যতামুলক ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার সরকারীভাবে নির্দেশনা রয়েছে। গত দুইদিন আগে সৌদি আরব থেকে দেশে ফিরে আসে জানে আলম হৃদয়। পরিবার থেকেও তাকে কোয়ারেন্টাইন মেনে চলার জন্য বলা হয়েছিলো।

তবে এলাকায় আসার পর হোম কোয়ারেন্টাইনে না থেকে বারইয়ারহাট পৌরবাজার ও আশেপাশের বিভিন্ন এলাকায় ঘুরে বেড়াচ্ছিলেন তিনি। শনিবার সে এলাকা থেকে পালিয়ে যায়। বিষয়টি স্থানীয়দের দৃষ্টিগোচর হলে প্রশাসনের নজরে আনা হয়।


মিরসরাই উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রুহুল আমিন জানান, বারইয়ারহাট পৌরসভা এলাকার এক সৌদি প্রবাসী হোম কোয়ারেন্টাইনে না থেকে পালিয়ে গেছেন বলে স্থানীয়রা আমাকে জানিয়েছেন।

ওই প্রবাসীর বিষয়ে সম্ভ্যাব্য সব স্থানে খোঁজ খবর নেয়া হচ্ছে। কেউ ওই প্রবাসীর খোঁজ পেলে প্রশাসনকে জানানোর অনুরোধ করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *