চট্টগ্রাম, , মঙ্গলবার, ২২ জুন ২০২১

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

রাউজানে নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রাণ ও নগদ অর্থ বিতরণ উপজেলা প্রশাসনের

প্রকাশ: ২০২০-০৩-৩০ ২০:৫৯:২৩ || আপডেট: ২০২০-০৩-৩০ ২০:৫৯:২৭

প্রদীপ শীল, রাউজানঃ নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রাণ ও নগদ অর্থ বিতরণ করেছেন রাউজান উপজেলা প্রশাসন। ৩০ মার্চ পুরোদিন ব্যাপী উপজেলার হলদিয়া, ডাবুয়া, চিকদাইর ও গহিরা ইউনিয়নে এই ত্রাণ বিতরণ করা হয়। ত্রাণসামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ, সহকারী কমিশনা ভূমি আবদুল্লা আল ভূইঁয়া, উপজেলা যুবলীগের সভাপতি প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, উপজেলা প্রকল্প কর্মকর্তা নিয়াজ মোর্শেদ, সমাজ সেবা কর্মকর্তা মনির হোসেন, হলদিয়া ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, ডাবুয়া ইউপি চেয়ারম্যান আবদুর রহমান, চিকদাইর চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী, গহিরা ইউপি চেয়ারম্যান নূরুল আবছার বাঁশি প্রমূখ।

এহেছানুল হায়দার চৌধুরী বাবুল জানান, করোনাভাইরাস নিয়ে সরকার আন্তরিক ভাবে চেষ্টা করছেন জনগনের জীবন রক্ষার জন্য। করোনাভাইরাসের মত মহামারীকে জয় করতে হবে সম্মিলিত ভাবে। তাই নিম্ন আয়ের মানুষকে চাউল, ডাল, তৈল, আলু পিয়াজসহ নিত্য প্রয়োজনীয় খাওয়ার ব্যবস্থা করছেন সরকার।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ বলেন, কর্মহীন মানুষের পাশে আছে সরকার। কোন মানুষ অভূক্ত থাকবে না। আমরা বাড়ি বাড়ি গিয়ে পৌচ্ছে দিচ্ছি নিত্যপ্রয়োজনীয় জিনিষপত্র। তিনি বলেন, দিনমজুর, রিক্সা চালক, ভ্যান চালক, অটোরিকশা চালকসহ কর্মহীন লোকজনের তালিকা করা হয়েছে। করোনা যতদিন স্বাভাবিক না হয়ে আসবে, আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে। জমির উদ্দিন পারভেজ বলেন, করোনাভাইরাস প্রার্দুভাবে সারাবিশ্ব সংকটময় মূহুর্ত অতিক্রম করছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এটাকে যুদ্ধ হিসাবে ঘোষনা করছেন। এই যুদ্ধে আমাদের জয়ী হতে হবে। এই সংকটকালীন সময়ে সমাজের বৃক্তশালীদের এগিয়ে আসতে হবে। উল্লেখ্য, উপজেলা চেয়ারম্যান ত্রাণ সামগ্রীর সাথে ব্যক্তিগত ভাবে প্রতিজনকে পাঁচ টাকা করে প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *