চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১

মিজবাউল হক চকরিয়া অফিস

চকরিয়ায় গাড়ি চাপায় নিহত-১

প্রকাশ: ২০২০-০৪-০৯ ১৯:৩০:০২ || আপডেট: ২০২০-০৪-০৯ ১৯:৩০:০৬

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি : গরুর মাংস নিয়ে ঘরে ফেরা হলোনা আবুল কাশেমের (৪০)। বৃহস্পতিবার ৯ এপ্রিল সকাল সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার বার আউলিয়া নগর গেট এলাকায় কক্সবাজারমুখি একটি নোয়া গাড়ি চাপা দিলে ঘটনাস্থলে মারা যায় কাশেম।

এসময় তৈয়বা খাতুন (৫০) নামের এক নারী গুরুতর আহত হয়েছেন। আহত নারী তৈয়বা বেগমকে চকরিয়া হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার সদর হাসপাতালে পাঠনো হয়েছে। নিহত কাশেম টেকনাফ উপজেলার শাহপরীরদ্বীপ এলাকার খুইল্ল্যা মিয়ার ছেলে। সে পেকুয়ার শিলখালী শ^শুর বাড়িতে বসবাস করতো। আহত তৈয়বা লামা উপজেলা ফাইতং ইউনিয়নের সুতাবাদী এলাকার রুহুল আমিনের স্ত্রী।

কাশেমের শ্যালক সালাহউদ্দিন বলেন, আমার ভগ্নিপতি সকালে কাকারা ইউনিয়নের বার আউলিয়ানগর এলাকা থেকে শবেবরাত উপলক্ষে দুই কেজি গরুর মাংস ক্রয় করে গাড়ির জন্য সড়কে অপেক্ষা করছিলেন। এসময় বেপরোয়া একটি নোয়া গাড়ি তাকে চাপা দিলে ঘটনাস্থলে মারা যান তিনি। চিরিঙ্গা হাইওয়ে পুলিশের এসআই সিরাজুল ইসলাম বলেন, নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনা কবলিত নোয়া গাড়িটি জব্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *