চট্টগ্রাম, , বুধবার, ২১ অক্টোবর ২০২০

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

করোনা পরিস্থিতিতে কেউ অভূক্ত থাকবে নাঃ ফজলে করিম এমপি

প্রকাশ: ২০২০-০৪-১১ ১৯:২৭:০৮ || আপডেট: ২০২০-০৪-১১ ১৯:২৯:৪৮

প্রদীপ শীল, রাউজানঃ রাউজানের সাংসদের দেয়া ত্রাণ সামগ্রীর পাশাপাশি সাংসদ পুত্র ফারাজ করিম চৌধুরীর উদ্দ্যেগে কর্মহীন ও মধ্যবৃত্তদের মাঝে বিভিন্ন প্রকার মৌসুমী কাঁচা সবজী, তাজা মাছ বিতরণ শুরু করা হয়েছে।

১১ এপ্রিল শনিবার সকালে রাউজান বিশ্ববিদ্যালয় কলেজ মাঠ থেকে এই বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ। উপজেলা যুবলীগের সভাপতি প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজের ব্যাবস্থাপনায় ও সাবেক জেলা ছাত্রলীগ নেতা দিপলু দে দিপুর সার্বিক সহযোগীতায় ১২টি ভ্যান গাড়ি নিয়ে বাড়ি বাড়ি গিয়ে এসব তরিতরকারি ও তাজা মাছ পৌঁচ্ছে দেয়া হচ্ছে। স্বনামধন্য সামাজিক সংগঠন সেন্টাল বয়েজ অব রাউজানের সভাপতি সাইদুল ইসলামের নেতৃত্বে সংগঠনের একদল অরুণ মনের তরুণ প্রাণ বাড়ি বাড়ি গিয়ে হতদরিদ্র পরিবার গুলোকে কাঁচা বাজার পৌঁচ্ছে দেয়ার মহতী কাজ পরিচালনা করছেন।

মৌসুমী কাঁচা সবজী, তাজা মাছ বিতরণ অনুষ্ঠানে রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী ভিডিও কনফারেন্সে যুক্ত হন। এসময় সাংসদ বলেন, রাউজান সারা দেশে ব্যতিক্রম একটি উপজেলা। আমরা একে অপরের সুখ-দুঃখের সাথী। করোনা প্রাদুর্ভাবে কর্মহীন, হতদরিদ্র ও মধ্যবৃত্ত কেউ অভূক্ত থাকবে না। অসচ্ছল পরিবারে যেটা প্রয়োজন সেটা আমরা নিজ দায়িত্বে ঘরে পৌঁচ্ছে দেবো। তিনি বলেন, দয়া করে কেউ ঘরের বাহিরে যাবেন না। সুস্থ থাকুন, নিরাপদে থাকুন। নিত্যপ্রয়োজনীয় কোন জিনিষপত্রের প্রয়োজন হলে আমাদের হট লাইন নাম্বারে ফোন করবেন। আমাদের ঠিম আপনার পাশে থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *