চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

করোনার ত্রাণ তহবিলে ফজলে করিম এমপি ও চেয়ারম্যান-কাউন্সিলদের অনুদান

প্রকাশ: ২০২০-০৪-১৩ ২০:৪৬:৩৩ || আপডেট: ২০২০-০৪-১৩ ২০:৪৬:৩৬

প্রদীপ শীল, রাউজানঃ উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগের নেতৃত্বে করোনাভাইরাস সংকট মোকাবেলায় ত্রাণ তহবিল গঠন করা হয়েছে। ১৩ এপ্রিল সোমবার উপজেলা পরিষদের জরুরী সভায় এই তহবিল গঠনের সুপারিশ করেন রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী।

এই ত্রাণ তহবিলে সাংসদ ফজলে করিম চৌধুরী ১৫ লাখ টাকার অনুদান দেয়ার ঘোষনা করেন। এছাড়া পৌরসভার ৯ কাউন্সিলর ও ১৪টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ করোনা সংকট কেটে না উঠা পর্যন্ত তাদের বেতন ভাতার সমস্ত টাকা ত্রাণ তহবিলে প্রদানের ঘোষনা করেন। জরুরী এই সভায় সাংসদ ফজলে করিম চৌধুরী জনপ্রতিনিধি, উপজেলা প্রশাসন ও থানা প্রশাসনকে নিষ্ঠারর সাথে জনগনের সেবক হিসাবে কাজ করার আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেনপ্যানেল মেয়র বশির উদ্দিন খান, ২য় প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, আলমগীর আলী, কাউন্সিলর এডভোকেট দিলীপ কুমার চৌধুরী, শওকত হাসান, ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, আব্বাস উদ্দিন আহম্মদ, আবদুর রহমান, লায়ন সরোয়ার্দ্দী সিকদার, লায়ন সাহাবুদ্দিন আরিফ, সুকুমার বড়ুয়া, প্রিয়তোষ চৌধুরী, বিএম জসিম উদ্দিন হিরু, রোকন উদ্দিন, তছলিম উদ্দিন, নুরুল আবছার বাঁশি, রাউজান থানার ওসি কেপায়েত উল্লাহ, সেনাবাহিনী ক্যাপ্টেন মারুফ, হাইওয়ে ওসি সালাহ উদ্দিনসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা বৃন্দ। এর আগে সাংসদ রাউজান বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে কর্মহীন লোকজনের মাঝে কাঁচা শাক-সবজী ও মাছ বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *