চট্টগ্রাম, , রোববার, ২৯ নভেম্বর ২০২০

Faruque Khan Executive Editor

মিরসরাইয়ে বিএনপি নেতা পারভেজের পক্ষ থেকে দুস্থদের ত্রাণ বিতরণ

প্রকাশ: ২০২০-০৪-১৩ ২০:৪১:৩৯ || আপডেট: ২০২০-০৪-১৩ ২০:৪১:৪৪

মিরসরাই প্রতিনিধি : মহামারি করোনাভাইরাস প্রতিরোধে অঘোষিত লকডাউনে কর্মহীন শ্রমজীবি, অসহায়, দুস্থ ও দরিদ্র মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন মিরসরাই পৌরসভা বিএনপির সদস্য সচিব ও বিগত পৌর নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী এজেডএম রফিকুল ইসলাম পারভেজ।

রবিবার ও সোমবার পৌরসভা বিএনপির আহবায়ক ফকির আহম্মদ পৌরসভার ৯ ওয়ার্ড সভাপতি, সম্পাদকের মাধ্যমে মানুষের বাড়ি বাড়ি পৌছে দেন। পৌরসভার ৫নং ওয়ার্ডে ৩০০ শতাধিক দু:স্থ পরিবার ও বাকি ৮ টি ওয়ার্ডের মধ্যে প্রতি ওয়ার্ডে ৫০ টি করে ৭০০ দু:স্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরন বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে প্রতি পেকেটে ১০ কেজি চাল , ২ কেজি আলু, ১ লিটার তেল, ২ কেজি ডাল, নগদ টাকা ও মাস্ক বিতরন করেন ।

রফিকুল ইসলাম পারভেজ বলেন, মহামারি করোনাভাইরাস প্রতিরোধে অঘোষিত লকডাউনে মানুষ কর্মহীন হয়ে পড়েছে। এতে চরম কষ্টে দিন কাটছে তাদের। তাই আমার ক্ষুদ্র সামর্থ থেকে তাদের সহযোগীতা করেছি। এই দুঃসময়ে সকল বিত্তবান মানুষ ও প্রতিষ্ঠানকে দল-মত নির্বিশেষে অসহায় মানুষদের পাশে এগিয়ে আসতে অনুরোধ করছি। পৌরসভা বিএনপির আহবায়ক ফকির আহম্মদ বলেন, পৌরসভা বিএনপির উদ্যেগে ও সদস্য সচিব রফিকুল ইসলাম পারভেজের পক্ষ থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে অসহায় মানুষদের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দেয়া হয়েছে। এই কার্যক্রম চলমান থাকবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *