চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০

কাইছার হামিদ

লোহাগাড়ায় সামাজিক দূরত্ব নিশ্চিত করণে কাঁচাবাজারে একমুখী চলাচলের আহবান

প্রকাশ: ২০২০-০৪-১৫ ১৮:১০:৫৯ || আপডেট: ২০২০-০৪-১৫ ১৮:১১:০৩

লোহাগাড়া অফিস| লোহাগাড়ায় সামাজিক দূরত্ব নিশ্চিত করণে বটতলী কাঁচাবাজারে একমুখী চলাচলের আহবান জানালেল সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্ল্যা।

তিনি ১৪ এপ্রিল ( মঙ্গলবার) দুপুরে বটতলী কাঁচাবাজার পরির্দশনে গিয়ে ব্যবসায়ীদের এবং বাজার কমিটিকে এই নির্দেশনা প্রদান করেন।

লোহাগাড়া বটতলী কাঁচাবাজারের ক্রেতা-বিক্রেতাদের সুবিধার্থে এবং করোনাভাইরাস মোকাবেলায় ক্রেতাদের একমুখী চলাচল নিশ্চিত করতে ব্যবসায়ীদের এবং বাজার কমিটিকে নির্দেশ দিয়েছেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্ল্যা।

সামাজিক দূরত্ব নিশ্চিত করতে লোহাগাড়া বটতলী কাঁচা বাজারে একমূখী চলাচলের এমন সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন সচেতন মহল।

এ সময় সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা বলেন, ক্রেতারাএকদিকে প্রবেশ করে বাজার করে আরেক পথে বের হবেন । এতে সামাজিক দূরত্ব নিশ্চিত হবে। এই মুহূর্তে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে না পারলে করোনা বিস্তার প্রতিরোধ দুরূহ হয়ে পড়বে।

তিনি সামাজিক দূরত্ব বজায় রেখে নির্দিষ্ট সময়ের মধ্যে নিত্য-প্রয়োজনীয় দ্রব্য ক্রয় করে একমুখী চলাচল ব্যবস্থাপনা মেনে চলার জন্য লোহাগাড়াবাসীকে অনুরোধ জানান।

এসময় উপস্থিত ছিলেন, লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ, লোহাগাড়া উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও বটতলী শহর পরিচালনা কমিটির আহবায়ক সালাহ উদ্দিন হিরু, কাঁচা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আবদুল মালেক, ব্যবসায়ী নেতা নাজিম উদ্দিন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *