চট্টগ্রাম, , রোববার, ২৫ অক্টোবর ২০২০

মুহাম্মদ সাইফুদ্দিন খালেদ বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি।

অসহায় মানুষের পাশে দাঁড়াতে ছাত্রলীগকে সংসদ মোছলেম উদ্দিনের আহবান

প্রকাশ: ২০২০-০৪-১৬ ২১:৩১:০২ || আপডেট: ২০২০-০৪-১৬ ২১:৩১:০৮

মুহাম্মদ সাইফুদ্দিন খালেদ, (বোয়ালখালী প্রতিনিধি):

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে গৃহবন্দি হয়ে পড়া অসহায় মানুষদের পাশে দাঁড়াতে ছাত্রলীগের নেতৃবৃন্দদের আহবান জানিয়েছেন চট্টগ্রাম-৮ আসনের মাননীয় সংসদ, দক্ষিণজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোছলেম উদ্দিন আহমদ। আজ (১৬ এপ্রিল) সকালে তার বাসভবনে বোয়ালখালী উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দরা সাক্ষাত করতে গেলে তিনি এসব কথা বলেন। তার নির্বাচনী এলাকার হতদরিদ্র মানুষের জন্য সরকারারের পাশা-পাশি তিনি নিজ উদ্যোগেও কয়েক হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রি ইতিমধ্যে পৌছে দিয়েছেন। সরকারের নির্দেশনা মোতাবেক ত্রাণ সামগ্রি বিতরণ অব্যাহত রয়েছে বলেও জানা যায়। করোনা ভাইরাসের কারণে বেশ কিছুদিন ধরে বন্ধ রয়েছে সকল প্রকার সভা সমাবেশ। সরকারি নির্দেশনা অনুযায়ী সামাজিক দুরত্ব বজায় রাখা ও ঘরে থাকতে বলার কারণে সংসদের সাথে দীর্ঘদিন সাক্ষাত না হওয়া এবং সম্প্রতি বোয়ালখালীতে করোনা রোগী সনাক্তের কারণে এলাকার খোজ-খবর নিতেই ছাত্রলীগ নেতৃবৃন্দদের দেখা করার জন্য বলা হয়েছে বলে জানান উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুর হাসান রুবেল। জানতে চাইলে আরিফুর হাসান রুবেল বলেন, বোয়ালখালীতে করোনা আক্রান্ত রোগী সনাক্ত হওয়াতে আমাদের মাননীয় সংসদ বোয়ালখালীর মানুষের জন্য খুবই চিন্তিত। তিনি ইতিমধ্যে করোনায় মারা যাওয়া ব্যক্তির দাফন ব্যবস্থায় পাশে থাকার এবং নিজ তহবিল থেকে দাফনকাজ সম্পর্ণ করতে ১০ হাজার টাকা দেয়ার ঘোষণা দেন। ছাত্রলীগের নেতৃবৃন্দের জন্য হ্যান্ডওয়াসসহ বিভিন্ন সামগ্রিও উপহার দেন।
তাছাড়া মানুষের নিরাপত্তা জন্য প্রশাসনকে সকল ধরণের ব্যবস্থার নির্দেশ দিয়েছেন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জিনিয়ার আবদুল মোনাফ মহিন বলেন, আমাদের অভিভাবক মাননীয় সংসদ আলহাজ্ব মোছলেম উদ্দিন আহমদ এই মহামারি দূর্যোগে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে ছাত্রলীগের নেতৃবৃন্দেরকে নির্দেশ দিয়েছেন। আমরা তাঁর নির্দেশ মতে অতীতের মতো সর্বদা অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি। আগামিতেও সর্বদা মানুষের জন্য কাজ করে যাবো। তিনি বোয়ালখালীবাসিকে চিন্তিত না হয়ে বিপদে ধৈর্য্য ধরে সামাজিক দুরত্ব বজায় রেখে নিরাপদে থাকতে সকলের প্রতি অনুরোধ করেন, মহান আল্লাহর দরবারে ফরিয়াদ করতে বলেন এবং সকলকে তার জন্য দোয়া করতে বলেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জিনিয়ার আবদুল মোনাফ মহিন, সাধারণ সম্পাদক আরিফুর হাসান রুবেল পৌরসভা যুবলীগ নেতা আহসানুল করিম রুকন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *