চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১

মো: নুরুল আলম, চন্দনাইশ(চট্টগ্রাম) প্রতিনিধি

চন্দনাইশে করোনার দুর্যোগে সোনা মিয়া-গোলবাহার ফাউন্ডেশনের ত্রাণ ও ইফতার বিতরণ

প্রকাশ: ২০২০-০৪-২২ ২২:৩৪:১৮ || আপডেট: ২০২০-০৪-২২ ২২:৩৪:২৩

মো. নুরুল আলম, চন্দনাইশ (চট্টগ্রাম) ::

করোনার দুর্যোগে মরহুম সোনা মিয়া-গোলবাহার ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় ও ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ মুবিন গণি, ভাইস-চেয়ারম্যান আবদুল মান্নান ও উপদেষ্টা হাজী মোঃ আবদুল খালেকের উদ্যোগে করোনাভাইরাস প্রতিরোধে অঘোষিত লকডাউনে চন্দনাইশ পৌরসভায় ০৮ নং ওয়ার্ডে ২২টি এলাকায় কর্মহীন, শ্রমজীবী, দিনমজুর,বিধবা, অসহায় হতদরিদ্র ২শ পরিবারের মাঝে ত্রাণ-ইফতার সামগ্রী বিতরণ করেন চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) কেশব চক্রবর্ত্তী ও মরহুম সোনা মিয়া-গোলবাহার ফাউন্ডেশনের মহাসচিব, চন্দনাইশ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. নুরুল আলম ।

গত (২২ এপ্রিল) বুধবার সকালে হরিণার পাড়া মরহুম সোনা মিয়া-গোলবাহার বাসভবন প্রাঙ্গণে সামাজিক দূরত্ব বজায় রেখে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, পিঁয়াজ, চিনি, চনা, সেমাই, আলুসহ ইত্যাদি।

ত্রাণ-ইফতার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন ব্যাংকার মোঃ রফিক আহমদ, সমাজসেবক মোঃ সাঁচি মিয়া, আবদুল আজিজ, আবদু রউফ, আবদুল ছমদ, মোঃ রিফাত, তৈয়ব মিয়া, মোঃ লাভলু, সাংবাদিক এমএ হামিদ, সাংবাদিক ফয়সাল চৌধুরীসহ এলাকার গগণ্যমান্য ব্যক্তিবর্গ ও মরহুম সোনা মিয়া-গোলবাহার ফাউন্ডেশনের কর্মকর্তাবৃন্দ।

এ সময় চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) কেশব চক্রবর্ত্তী বলেন, সারা বিশ্বের মহামারী এই করোনার আগ্রাসনকে রুখতে সকলের স্বাস্থ্য সচেতনতাই জরুরি। অযথা নিজে আতংকিত হবেন না, অন্যকে আতংকিত করবেন না। সবাই সরকারের নির্দেশনাবলি মেনে চলুন। একে অপরকে সামাজিক দূরত্বের মাধ্যমে শৃংখলায় সাহায্য করুন।

এমন দুর্যোগময় মুহূর্তে সকলেই সামর্থ্য অনুযায়ী যার যার এলাকার মানুষদের মানবিক সহযোগিতা করুন। তবে কেউ অবশ্যই খাবার সংগ্রহ করে মজুদ করবেন না। এখন থেকে প্রশাসন এই সকল বিষয়ে ও মনিটরিং করবে। সবাই সুস্থ থাকার জন্য সরকারের স্বাস্থ্য নির্দেশনা মেনে চলার আহ্বানও জানান তিনি।

চন্দনাইশ পৌরসভায় কর্মহীন খেটে খাওয়া মানুষের মাঝে মরহুম সোনা মিয়া-গোলবাহার ফাউন্ডেশনের পক্ষ থেকে ত্রাণ-ইফতার সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে বলে জানান ফাউন্ডেশনের মহাসচিব ও চন্দনাইশ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. নুরুল আলম ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *