চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২ মে ২০২৪

মুহাম্মদ সাইফুদ্দিন খালেদ বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি।

বোয়ালখালীতে পুলিশ সুপারের পক্ষ থেকে অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

প্রকাশ: ২০২০-০৫-০৬ ২২:৩৮:৪৬ || আপডেট: ২০২০-০৫-০৬ ২২:৩৮:৫১

মুহাম্মদ সাইফুদ্দিন খালেদ (বোয়ালখালী প্রতিনিধি) পবিত্র মাহে রমজান উপলক্ষে চট্টগ্রাম জেলার পুলিশ সুপার এস এম রশিদুল হক পিপিএম এর ব্যক্তিগত উদ্যোগে বোয়ালখালীতে ২০০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। ৬ মে বুধবার বোয়ালখালী থানা এলাকায় অসহায় হতদরিদ্রদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে জেলা পুলিশ সুপারের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহাঙ্গীর আলম এ ইফতার সামগ্রী বিতরণ করেন। পুলিশের পক্ষ থেকে এই উপহার পেয়ে অনেকের মুখে তৃপ্তির হাসি দেখা যায়। তাদের অনেকেই পুলিশের এমন কর্মকান্ডকে স্বাধুবাদ জানান।
এব্যপারে জানতে চাইলে বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ আবদুল করিম বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে এবং পবিত্র মাহে রমজানে হতদরিদ্র মানুষদের কথা চিন্তা করে চট্টগ্রাম জেলা পুলিশ সুপার মহোদয়ের পক্ষ থেকে সাধারণ মানুষের খাদ্য সংকট নিরসনে কর্মসূচির অংশ হিসেবে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। আজকে ২০০ পরিবারের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
এছাড়া করোনা সংক্রমণ ঝুঁকিহ্রাস ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের পক্ষ থেকে সর্বত্মক প্রচেষ্টা অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।
অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহাঙ্গীর আলম বলেন, করোনা কালীন দুঃসময়ে নিন্মবিত্তদের এখন দুর্বিসহ জীবন যাপন করছে । তাই ভালোবেসে জেলা পুলিশ সুপারের পক্ষ থেকে তাদের পাশে দাঁড়াবার জন্যই এই প্রয়াস।
জেলা পুলিশের এ কার্যক্রম চলমান থাকবে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার। এ সময় উপস্থিত ছিলেন, বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ আবদুল করিম, পুলিশ পরিদর্শক ( তদন্ত) হেলাল উদ্দিন ফারুকী, সাব-ইন্সপেক্টর তাজ উদ্দিনসহ অন্যান্য অফিসার ফোর্সরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *