চট্টগ্রাম, , মঙ্গলবার, ২ জুন ২০২০

বেলাল আহমদ বিশেষ প্রতিনিধি

লামায় পার্বত্য মন্ত্রী পুত্র রবিন বাহাদুরের সৌজন্যে জীবাণুনাশক টানেল স্থাপন

প্রকাশ: ২০২০-০৫-১৩ ১৫:৫৮:৩৭ || আপডেট: ২০২০-০৫-১৩ ১৫:৫৮:৪১

বেলাল আহমদ, লামা■ বান্দরবানের লামায় মহামারী করোনা ভাইরাস টেকাতে পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র পুত্র উসিং হাই রবিন বাহাদুরের অর্থায়নে লামা উপজেলা সরকারি হাসপাতালে জীবাণুনাশক টানেল স্থাপন করা হয়েছে। বুধবার (১৩ মে) আনুষ্ঠানিক ভাবে টানেলটি স্থাপন করা হয়।

জীবাণুনাশক টানেল উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা জামাল,লামা উপজেলা নিবার্হী অফিসার নূর-এ জান্নাত রুমি,লামা পৌর মেয়র মো. জহিরুল ইসলাম,লামা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বায়থোইচিং মার্মা,পৌর আওয়ামীলীগের সসাধারন সসম্পাদক তাজুল ইসলাম,লামা উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্স এর প:প:কর্মকর্তা ডাঃ মোহাম্মদুল হক,জেলা পরিষদের সদস্য ফাতেমা পারুল,ভাইস-চেয়ারম্যান জাহেদ উদ্দিন,মহিলা ভাইস-চেয়ারম্যান মিল্কী রাণী দাশ,সদর ইউপি চেয়ারম্যান মিন্টু কুমার সেন,রুপসি পাড়া ইউপি চেয়ারম্যান চাছিংপ্রু মার্মা,লামা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বিজয় আইচ,উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ,উপজেলা ও পৌর ছাত্রলীগ, এছাড়া বিভিন্ন সরকারি- বেসরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক ও লামা স্বাস্হ্য কমপ্লেক্স এর চিকিৎসক ও নার্সরা উপস্থিত ছিলেন।

লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা জামাল জানান, কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-ধর্ম বিষয়ক সম্পাদক ও পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র পুত্র উসিং হাই রবিন বাহাদুরের অর্থায়নে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা রোগীদের জীবাণুমুক্ত করতে এই জীবাণুনাশক টানেলটি প্রদান করা হয়েছে, হাসপাতালে আসা সবাই এই জীবাণুনাশক টানেলের মধ্যে দিয়ে হাসপাতালে প্রবেশ এবং বাহির হলে সবাই জীবাণুমুক্ত থাকবে বলে আশা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *