চট্টগ্রাম, , মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০

কাইছার হামিদ

লোহাগাড়া উপজেলা যুবলীগ থেকে শহীদ আউট!

প্রকাশ: ২০২০-০৫-১৪ ০২:৪৮:২৫ || আপডেট: ২০২০-০৫-১৪ ০২:৪৮:২৯

বিতর্কিত রকি বড়ুয়ার ডান হাত খ্যাত ও উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য শফিউল আজম শহীদকে বহিষ্কার করেছে উপজেলা যুবলীগ।

১৩ মে( বুধবার) রাতে লোহাগাড়া উপজেলা যুবলীগের আহবায়ক মো: জহির উদ্দিন ও যুগ্ম আহবায়ক ফজলে এলাহী আরজু,যুগ্ন আহবায়ক আবদুল হান্নান মোহাম্মদ ফারুক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

জামায়াত নেতা সাজাপ্রাপ্ত দেলোয়ার হোসাইন সাঈদীর ছেলে শামীম সাঈদীর সাথে লোহাগাড়ায় গোপন বৈঠক ও দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে তাকে বহিষ্কার করা হয় বলে জানান নেতৃবৃন্দ।

রকি বড়ুয়া চট্টগ্রাম নগরীর পাচলাইশ এলাকায় একটি ভবনে অস্ত্রসহ র‌্যাবের হাতে আটক হয়। তার সহযোগী হিসেবে সমালোচিত লোহাগাড়া উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য শফিউল আজম শহীদকেও আটক করে র‌্যাব।

বিজ্ঞপ্তিতে বলা হয়, লোহাগাড়া উপজেলা যুবলীগের এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের নির্দেশক্রমে জানানো যাচ্ছে যে, লোহাগাড়া উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির সদস্য শফিউল আজম শহীদ যুদ্ধা অপরাধে সাজাপ্রাপ্ত আসামী সাঈদীর পুত্রের সাথে গোপন বৈঠক, সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টি, রাষ্ট্রবিরোধী কার্যকলাপে লিপ্ত হওয়ায়, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সংগঠন পরিপন্থী কাজ করায় লোহাগাড়া উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য পদ থেকে শফিউল আজম শহীদকে বহিস্কার ঘোষণা করা হলো। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শহীদের কোন কার্যকলাপ দায়ভার যুবলীগ উপজেলা যুবলীগ নিবেনা।

এদিকে , এর আগে রাতে র‌্যাব-৭ রাতে নগরের পাচঁলাইশ থানা এলাকার অভিযান চালিয়ে রকি বড়ুয়া ও সফিউল আজম শহীদসহ সাতজনকে আটক করা হয়। তাদের নামে নগরীর পাচঁলাইশ থানা ৪ টি ও লোহাগাড়া থানায় ১টি মামলা রুজু হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *