চট্টগ্রাম, , বুধবার, ২৭ মে ২০২০

admin

চন্দনাইশে করোনা আক্রান্ত রোগীর বাড়িতে ঈদ উপহার নিয়ে গেলেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ শাহীন

প্রকাশ: ২০২০-০৫-১৭ ২১:৫৮:৩৮ || আপডেট: ২০২০-০৫-১৭ ২১:৫৮:৪৩

মো. নুরুল আলম, চন্দনাইশ (চট্টগ্রাম) ::

চন্দনাইশ পৌরসভার চৌধুরী পাড়া এলাকার বাসিন্দা লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফ আবুল বশর চৌধুরীর ছেলে মোঃ মাসুদ চৌধুরী (রিপন) এর করোনা পজেটিভ শনাক্ত হওয়ায় গত ১৩ মে থেকে তিনি হোম আইসোলেশনে আছেন।

গত রবিবার (১৭ মে) সকালে মাসুদ চৌধুরীর জন্য খাদ্যসামগ্রী ও ঈদ উপহার নিয়ে তাঁর বাড়িতে হাজির হন চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডাঃ মোহাম্মদ শাহীন হোসাইন চৌধুরী।

এ ব্যাপারে তিনি বলেন, ”করোনায় আক্রান্তরা এই দুঃসময়ে সাধারণত সাহস হারিয়ে ফেলেন। সঠিকভাবে নিয়ম-কানুন পালনসহ তাঁদের মনোবল বৃদ্ধির জন্যই আমার এই উদ্যোগ। আতংকিত না হয়ে করোনা আক্রান্ত ব্যক্তির পরিবারের সাথে মোবাইলে যোগাযোগ করে তাঁদের প্রয়োজনীয় জিনিসপত্রগুলো বাড়ির দরজায় পৌঁছে দেওয়ার জন্য প্রতিবেশীদের প্রতি আহবান জানান তিনি। প্রতিবেশীদের মাধ্যমে করোনা আক্রান্ত ব্যক্তির পরিবার যেন সামাজিকভাবে হেনস্তার শিকার না হয় সেদিকেও সতর্ক দৃষ্টি রাখার আহবান জানিয়ে তিনি বলেন, স্বাস্থ্য বিধি মেনে চললে করোনা সংক্রমণ প্রতিরোধ করা সম্ভব। এব্যাপারে সামাজিক সচেতনতা সৃষ্টির জন্য জনপ্রতিনিধিদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালণ করতে হবে।

উপহারসামগ্রী বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, স্থানীয় ওয়ার্ড কাউন্সিল নুরুল ইসলাম বাচা, বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদ চন্দনাইশ উপজেলা শাখার সহ-সভাপতি মামুনুল ইসলাম চৌধুরী, বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদ চন্দনাইশ উপজেলা শাখার সাধারণ সম্পাদক এম.শাহনেওয়াজ চৌধুরী, ছাত্রনেতা মোঃ আরমান চৌধুরী, মোঃ পারভেজ হাফিজ চৌধুরী, মোঃ মিজানুর রহমান চৌধুরী, মোঃ শেফান্নুর চৌধুরী প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *