চট্টগ্রাম, , সোমবার, ২৮ নভেম্বর ২০২২

নুরুল আলম, চন্দনাইশ(চট্টগ্রাম) প্রতিনিধি

চন্দনাইশ বরকলে সামাজিক অপরাধের পথ থেকে ফিরেছে ৭ যুবক

প্রকাশ: ২০২০-০৬-১৩ ২২:৫৯:৪৭ || আপডেট: ২০২০-০৬-১৩ ২২:৫৯:৫২

মো. নুরুল আলম, চন্দনাইশঃ

চট্টগ্রামে চন্দনাইশ উপজেলার বরকল এলাকায় বিগত এক বছর ধরে বিভিন্ন রকম অপরাধের সাথে সম্পৃক্তদের মধ্যে থেকে ৭জন যুবক তাদের নিজ ভুল পথ থেকে সঠিক পথে ফিরে আসা উপলক্ষ্যে বরকল ইউনিয়ন পরিষদ ও এলাকাবাসীর উদ্যোগে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

গতকাল ১৩ জুন সকালে ইউপি চেয়ারম্যান ও দক্ষিণ জেলা আ’লীগের সহ-সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে তার বাড়ির আঙ্গিনায় অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি ছিলেন চন্দনাইশ থানা অফিসার ইনচার্জ (ওসি) কেশব চক্রবর্তী। প্রধান বক্তা ছিলেন চন্দনাইশ প্রেস ক্লাবের সভাপতি ও এডিশনাল পিপি এড. মো. দেলোয়ার হোসেন। ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ফরিদুল আলমের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন ইউনিয়নের সভাপতি সাইফু রহমান, জসিম উদ্দীন চৌধুরী, মাওলানা ফেরদৌসুল আলম আল কাদেরী, মাষ্টার নাছির উদ্দীন, নিবু বড়ুয়া, দিদারুল রশিদ প্রমুখ।

সভায় বক্তাগণ যারা সঠিক পথে ফিরে এসেছে তাদেরকে অভিনন্দন জানান। যারা এখনো ফিরে আসেনি তাদেরকে সঠিক পথে ফিরে আসার আহবান জানান। অন্যথায় তাদেরকে প্রশাসনের হাতে সোপার্দ করার অঙ্গিকার ব্যক্ত করেন। সভাপতি তার বক্তব্যে এই সকল যুবকদেরকে সঠিক পথে ফিরিয়ে আনার জন্য তাদের অভিভাবক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *