চট্টগ্রাম, , শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

admin

লোহাগাড়ায় ৫ মাদক বিক্রেতা আটক: সাড়ে ৫ হাজার পিছ ইয়াবা উদ্ধার

প্রকাশ: ২০২০-০৬-২৫ ২৩:৫০:৫৭ || আপডেট: ২০২০-০৬-২৫ ২৩:৫১:০১

লোহাগাড়া অফিস|
লোহাগাড়ায় মহিলাসহ ৫ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে সাড়ে ৫ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট ও একটি পিক-আপ গাড়ী জব্দ করা হয়েছে বলে জানা গেছে।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ সূত্রে এ তথ্য জানা যায়।

আটককৃতরা হলেন চাঁদপুর জেলার শাহরাস্ত এলাকার মোখলেসুর রহমানের পুত্র নুরুন্নবী(৩২), খাগড়াছড়ি জেলার রামগড় পাগলা পাড়া পাতা ছড়া এলাকার দেলোয়ার হোসেনের পুত্র মোহাম্মদ মমিন (৩৫), চাঁদপুর শাহরাস্ত এলাকার নুরন্নবীর স্ত্রী মৌসমী বেগম(২৬), খাগড়াছড়ি জেলার পাগলা পাড়া পাতা ছড়া এলাকার সাদেক হোসেনের স্ত্রী আয়েশা খাঁতুন(২৮), ভোলা জেলার মুন্সীর হাট তকবির হাট এলাকার শাহজাহানের পুত্র শরিফ হাওলাদার(৩২)।

থানা সুত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে ওসি জাকের হোসাইন মাহমুদ, থানার এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে একটি পুলিশি টিম চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে চট্টগ্রাম অভিমুখী একটি পিক-আপে অভিযান চালিয়ে সাড়ে ৫ হাজার পিচ ইয়াবা ট্যাবলেটসহ ৫ মাদক বিক্রেতাকে আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে এবং আজ ২৫ জুন সকালে তাদেরকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *