চট্টগ্রাম, , বুধবার, ২ ডিসেম্বর ২০২০

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

রামুর গর্জনিয়ায় ২০ পিচ ইয়াবাসহ মাদকাসক্ত এক ব্যক্তি আটক

প্রকাশ: ২০২০-০৭-২৯ ১৯:১৪:৩৯ || আপডেট: ২০২০-০৭-২৯ ১৯:১৪:৪৪

মোঃ জয়নাল আবেদীন টুক্কু,
কক্সবাজারের রামু উপজেলার গর্জনিয়ায় অভিযান চালিয়ে ২০ পিচ ইয়াবাসহ এক মাদকাসক্ত যুবককে আটক করেছে পুলিশ।

সারাদেশে আগামী ১৬ ডিসেম্বরের মধ্যে সরকার দেশকে মাদক মুক্ত করতে ঘোষণা করেছে। এর ধারাবাহিকতায় কক্সবাজারকে মাদক মুক্ত কারার ঘোষণা দেন কক্সবাজার পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন। এ ঘোষণা বাস্তবায়নের লক্ষ্যে বিভিন্ন কলা কৌশল গ্রহণ করেন রামু থানা অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের।

(২৮ জুলাই) মঙ্গলবার রামু থানার চৌকস পুলিশ কর্মকর্তা ওসি আবুল খায়েরের নির্দেশে গর্জনিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (আইসি) মোঃ আনিছুর রহমানের নেতৃত্বে এসআই হুমায়ুন কবির সংঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে গর্জনিয়া ইউনিয়নের পূর্ব পোয়াংগেরখিল এলাকার মরহুম টুক্কু চৌধুরীর কলোনিতে অভিযান চালিয়ে ২০ পিচ ইয়াবা ও সেবনের সরঞ্জামসহ জাহাঙ্গীর আলম (২৮) কে আটক করেন। সে উখিয়া হলদিয়া পালং এর ৯ নং ওয়ার্ডের রুমখা কোলাল পাড়ার মৃত মোঃ হোসেনের ছেলে।

পুলিশ পরিদর্শক মোঃ আনিছুর এ প্রতিবেদককে জানান, তিনি যোগদানের পর থেকে বিশেষ অভিযান পরিচালনা করে এধরনের অনেক আসামী চালান করেন। তবে এখন থেকে পুলিশ সুপারের ঘোষণা বাস্তবায়ন করতে তিনিও গর্জনিয়া- কচ্ছপিয়াকে মাদক মুক্ত করে ছাড়বেন বলে এ আশা ব্যক্ত করেন সাংবাদিকদের কাছে । পুলিশ আটক ব্যক্তিকে বুধবার (২৯ জুলাই) সকালে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে আদালতে প্রেরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *