চট্টগ্রাম, , মঙ্গলবার, ৭ ডিসেম্বর ২০২১

নুরুল আলম, চন্দনাইশ(চট্টগ্রাম) প্রতিনিধি

চন্দনাইশে প্রথম টিকা নিলেন উপজেলা চেয়ারম্যানসহ ২০ জন

প্রকাশ: ২০২১-০২-০৭ ১৮:৩৮:০০ || আপডেট: ২০২১-০২-০৭ ১৮:৩৮:০৬

চন্দনাইশ প্রতিনিধি|

চন্দনাইশে করোনার প্রথম টিকা নিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবদুল জব্বার চৌধুরীর শরীরে করোনাভাইরাসের টিকা প্রয়োগের মাধ্যমে চন্দনাইশে করোনা টিকা প্রয়োগের উদ্বোধন করা হয়েছে। রবিবার (৭ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে টিকাদান কার্যক্রমের উদ্বোধন করেন। ভ্যাকসিন প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবদুল জব্বার চৌধুরীর ভ্যাকসিন প্রদান কার্যক্রমের উদ্ভোধন করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ শাহীন হোসাইন চৌধুরীর সভাপতিত্বে¡ বিশেষ ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ইমতিয়াজ হোসেন, ভাইস-চেয়ারম্যান মওলানা মোঃ সোলাইমান ফারুকী, বরকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান, হাশিমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আলমগীরুল ইসলাম চৌধুরী, বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ক্যাপ্টেন ডাঃ খায়ের উদ্দিন বরকত, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আবু রাশেদ মোঃ নুরুদ্দিন, মেডিকেলের টেকনোলজিস্ট ইপিআই রবিউল ইসলামসহ সাংবাদিক ও হাসপাতালের কর্মকর্তা-কর্মচারিবৃন্দ উপস্থিত ছিলেন।

হাসপাতালের তথ্য অনুসারে, শনিবার পর্যন্ত চন্দনাইশে ২শত ৮৩জন মানুষ অনলাইনে টিকা প্রদানের জন্য রেজিস্টেশন করেছে। প্রথম দিনে ২০জন মানুষ টিকা গ্রহণ করেন। চন্দনাইশে প্রথম ধাপে প্রায় ৭হাজার মানুষকে করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রদান করা হবে।

টিকা নেয়ার পর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবদুল জব্বার চৌধুরী জানান, আলহামদুলিল্লাহ, ভালো আছি। টিকা নেয়ার পর কোনো প্রতিক্রিয়া দেখা যায়নি। করোনা নিয়ে মানুষের মধ্যে যে বিভ্রান্তি ছিল তা কেটে গেছে। এই টিকাকে কেন্দ্র করে অনেকেই অনেক গুজব রটানোর চেষ্টা করেছেন। গুজবে কান না দিয়ে টিকা গ্রহন করার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *