চট্টগ্রাম, , সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২

admin

আংটিতে কাজ না করায় বৈদ্যকে কুপিয়ে জখম|বীর কণ্ঠ

প্রকাশ: ২০২২-০৪-০৫ ০১:৫৮:১৬ || আপডেট: ২০২২-০৪-০৫ ০১:৫৮:১৮

মোহাম্মদ ইলিয়াছ আরমান|
আংটিতে কাজ না করায় বান্দরবানের লামা উপজেলার আজিজনগর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের হরিণমারা এলাকায় সুনিল আচার্য নামে এক বৃদ্ধকে মারাত্মকভাবে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।

শনিবার রাত ১টার দিকে এ ঘটনা ঘটে। রোববার সকালে আজিজনগর ফরেস্ট অফিসের পাশে বশিরের দোকান এলাকা থেকে তাকে উদ্ধার করে লোহাগাড়া স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়। পরে অবস্থা আশঙ্কাজনক হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

সুনিল আচার্য (৬৫) চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের দক্ষিণ হিন্দুপাড়ার মৃত সুধীর আচার্যের ছেলে।

এ ঘটনায় আহত ব্যক্তির পক্ষে মেয়ে বাদী হয়ে রোববার রাতে লামা থানায় একটি মামলা দায়ের করেন। পরে তৎক্ষণাৎ অভিযান চালিয়ে প্রধান আসামি মো. ফারুককে গ্রেফতার করে লামা থানাধীন আজিজনগর ক্যাম্পের পুলিশ।

আসামি মো. ফারুক উপজেলার আজিজনগর ইউপির ৫নং ওয়ার্ডের হরিণমারা এলাকার আবু হানিফের ছেলে।

আজিজনগর ক্যাম্প ইনচার্জ পরিদর্শক শামীম শেখ বলেন, তাবিজ বা বানটোনা কেটে দেবে বলে আসামির কাছ থেকে গত দেড় বছর আগে ১৭ হাজার টাকা নিয়েছিলেন সুনিল আচার্য। পরে সপ্তাহখানেক আগে আবার আংটি দিয়ে ৭ হাজার টাকা নিয়ে যান সুনিল আচার্য। কিন্তু কাজের কাজ কোনো কিছু না হওয়ায় তাকে অন্য রোগীর কথা বলে ডেকে এনে রাতে পাহাড়ে নিয়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে।

আহতের ছোট মেয়ে সুমী আচার্য জানান, শনিবার বিকালে এক লোক ফোনে কাজের কথা বলে তার বাবাকে আজিজনগর ডেকে নিয়ে যায়। পরে আহত অবস্থায় রোববার সকালে আজিজনগর ফরেস্ট অফিস সংলগ্ন বশিরের দোকান এলাকায় আহত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাদের খবর দিলে এসে হাসপাতালে নিয়ে যান।

লামা থানার ওসি মো. শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে এবং আসামিকেও গ্রেফতার করতে সক্ষম হই। তাকে আদালতে সোপর্দ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *